Inqilab Logo

সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

আপসে বিয়ে করায় ধর্ষণ মামলায় পিবিআই এসপির জামিন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ২:৫৪ পিএম

এক নারী সহকর্মীর দায়ের করা ধর্ষণের মামলায় আদালতে আত্মসমর্পণ করায় জামিন পেয়েছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার মোক্তার হোসেন। সেই সঙ্গে এ মামলায় অভিযোগ গঠনের শুনানির জন্য ১১ এপ্রিল তারিখ নির্ধারণ করেছেন ৭ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক হাবিবুর রহমান সিদ্দিকী।

ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) আফরোজা ফারহানা আহমেদ জানান, পুলিশের নারী পরিদর্শককে ধর্ষণের অভিযোগে করা মামলায় এসপি মোক্তার হোসেনের বিরুদ্ধে সম্প্রতি আদালতে অভিযোগপত্র দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল মোক্তার হোসেন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। ভুক্তভোগী নারী ও মামলার বাদী আদালতে হাজির ছিলেন। উভয়পক্ষ আদালতকে লিখিতভাবে জানায়, গত বছরের ১৯ ডিসেম্বর তারা (বাদী-বিবাদী) আপস করে বিয়ে করেছেন। আসামির জামিনে আপত্তি নেই বলে জানান বাদী। আদালত উভয়পক্ষের বক্তব্য শুনে মোক্তার হোসেনের জামিন মঞ্জুর করেছেন।

পুলিশের ওই নারী পরিদর্শক ধর্ষণের অভিযোগে এসপি মোক্তার হোসেনের বিরুদ্ধে গত বছরের আগস্টে ঢাকার আদালতে নালিশি মামলা করেন। পরে আদালত ওই নারীর আবেদন এজাহার হিসেবে নেওয়ার জন্য রাজধানীর উত্তরা পূর্ব মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেন। সে অনুযায়ী থানায় মামলাটি রেকর্ড হয়। পরে মামলার তদন্তভার যায় সিআইডির হাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিন লাভ

২৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ