Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

হঠাৎ রুক্মিণীকে নিয়ে মালদ্বীপে দেব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৫:০৩ পিএম

দেব-রুক্মিণী কাহিনী টালিউডে নতুন কিছু নয়। নিজেরা স্পষ্ট ভাবে কিছু না বললেও তাদের কর্মকাণ্ডে এটা স্পষ্ট যে তারা সম্পর্কে রয়েছেন। বর্তমানে অভিনেতা মালদ্বীপে অবসর সময় কাটাচ্ছেন। তবে একা নয়, একটু খেয়াল করলেই দেখা যাবে সঙ্গে রয়েছেন বান্ধবী রুক্মিণী মৈত্রও। এ যাত্রায় তাদের সঙ্গী হয়েছেন দেবের হবু শাশুড়িও।

দেব-রুক্মিনির ইনস্টাগ্রামে পোস্ট করা একাধিক ছবিকে কেন্দ্র করে একসঙ্গে মালদ্বীপ ভ্রমণের খবরের সূচনা। এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, রুক্মিনির মায়ের ৬০তম জন্মদিন উপলক্ষেই এই ট্যুর।

গত কয়েকদিন ধরেই এই নিয়ে একটি-দুটি করে ছবি পোস্ট করে চলেছেন দেব-রুক্মিণী। একসাথে নয় কিন্তু, আলাদা আলাদা। যার মধ্যে একটা ছবিতে আবার পানীয়র গ্লাস হাতে মায়ের সাথে ছবি তুলেছেন রুক্মিণী। এখানেও পেছনে নীল জল। আর ক্যাপশনে বুঝিয়ে দিচ্ছেন মাকে সঙ্গী হিসেবে পেয়ে তিনি কতটা খুশি!

সম্পর্কের প্রথমদিকে ‘বন্ধুত্ব’ নাম দিলেও এখন অনেক খোলামেলা দেব-রুক্মিণী। যদিও কেউ প্রকাশ্যে এখনও প্রেম নিয়ে মন্তব্য করেননি। কিন্তু একে-অপরের ছবিতে কমেন্ট বুঝিয়ে দেয় তারা কতটা কাছাকাছি। ২০২১ সালেও মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন তারা। সেই সময়ও একসঙ্গে ছবি না দিয়ে, একই সময় একই জায়গা থেকে ছবি শেয়ার করে বুঝিয়ে দিয়েছিলেন একসঙ্গেই আছেন। পরবর্তী কিছুদিনে সেই বছরই এই জুটি যান আইসল্যান্ডে।

এদিকে দেব-রুক্মিণীর ছবির রহস্য উন্মোচনে নেমে পড়েছে নেটিজেনরা। কমেন্টে তাদের দাবি, এবার বিয়েটা হয়েই যাক! তাহলে আর এভাবে আলাদা আলাদা ছবি দিতে হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টালিগঞ্জ

১৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন