Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীসহ আ’লীগ নতুন কমিটির শ্রদ্ধা নিবেদন আজ

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের নব-নির্বাচিত কমিটির সদস্যরা আজ বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন।
গত ২৩ অক্টোবর ৮ম বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি পুনঃনির্বাচিত হবার পর এ দিন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন শেখ হাসিনা। এছাড়া কেন্দ্রীয় আওয়ামী লীগের নব-নির্বাচিত নেতৃবৃন্দ আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন।
প্রধানমন্ত্রীর এ সফরকে কেন্দ্র করে টুঙ্গিপাড়াসহ জেলা সর্বত্র কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।
গোপালগঞ্জের জেলা প্রশাসকের কাছে প্রেরিত প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ মো: জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় জানা গেছে, মঙ্গলবার বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেবেন। দুপুর ১২টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন তিনি।
এরপর ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাতে অংশ নেবেন তিনি। দুপুর ২টায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ এবং কার্যনির্বাহী সংসদের যৌথসভা অনুষ্ঠিত হবে।
বিকেল সাড়ে ৩টায় টুঙ্গিপাড়া থেকে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে রওনা দেয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।
উল্লেখ্য, গত রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাওয়ার কথা ছিল। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে শনিবার বিকেলে ওই সফর স্থগিত করা হয়েছিল।
গোপালগঞ্জ পুলিশ সুপার এসএম এমরান হোসেন জানান, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে জেলায় বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুলিশের পাশাপাশি আইন-শৃংখলা বাহিনী কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন