Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

ফতুল্লায় কলেজ ছাত্রী অপহরণের ৫ দিন পর মামলা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৭:১৪ পিএম

ফতুল্লায় ছুরির ভয় দেখিয়ে কলেজ পড়ুয়া দ্বাদশ শ্রেনীর ছাত্রীকে অপহরণের পাঁচদিন পর কলেজ ছাত্রীর মামা বাদী হয়ে মঙ্গলবার (৮ মার্চ) ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন

মামলায় আসামী করা হয়েছে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার ডায়বিটিক্স বাজারের মো. ইউনুস মিয়ার পুত্র সহোদর তিন ভাই রাফছান (২০), মো. আমিন (২২) ও মো. মিজান (৪০)। ঘটনাটি ঘটেছে ফতুল্লা থানার নতুন কোর্টের বিপরীতে জেলা পরিষদ সংলগ্ন ঢাকা-নারায়নগঞ্জ সড়ক

মামলায় উল্লেখ করা হয়, বাদীর ভাগ্নী সরকারী মহিলা কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী। মামলার এজাহার নামীয় প্রধান আসামী রাফছানের সাথে মোবাইল ফোনের মাধ্যমে কলেজ ছাত্রী বাদীর ভাগ্নির সাথে পরিচয় হয়। চলতি মাসের তিন তারিখ বেলা সাড়ে ১২ টার দিকে বাদীর ভাগ্নী কলেজে যাবার জন্য বাসা থেকে বের হয়ে জেলা পরিষদের এক নং গেইট সংলগ্ন ঢাকা- নারায়নগঞ্জ মহাসড়কে পৌছা মাত্র অভিযুক্ত আসামীরা বাদীর ভাগ্নির গলায় ছুরি ধরে ভয় ভীতি প্রদর্শন করে জোড় পূর্বক একটি সিএনজিতে তুলে সাইনবোর্ডের দিকে চলে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক নজরুল ইসলাম জানায়, অপহৃত কলেজ ছাত্রীর মামা তিনজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছে। এর আগে তারা তিন তারিখ কলেজ ছাত্রী নিখোঁজ হয়েছে এই মর্মে ফতুল্লা থানায় সাধারন ডায়েরী ( নং-২১৩) করেন। পরবর্তীতে তারা অপহরনের মামলা করেন। মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। অপহৃত কলেজ ছাত্রী উদ্ধারসহ মামলার আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যহাত রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ

২৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ