Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে বাজার তদারকি শুরু করেছে প্রশাসন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৭:৪০ পিএম

যশোরে নির্ধারিত মূল্যে ভোজ্য তেল বিক্রি হচ্ছে কিনা এই বিষয়ে বাজার তদারকি করেছে ভ্রাম্যমান আদালত। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী সায়েমুজ্জামানের নেতৃত্বে শহরের হাটখোলা রোডের বিভিন্ন দোকানে এবং বকুলতলার পাইকারী তেল গোডাউনে অভিযান পরিচালনা করা হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট বলেন, পাইকারী দামে তেল বিক্রি হচ্ছে কিনা এবং ব্যবসায়ীরা ভাউচার সংরক্ষণ করছেন কিনা, অতিরিক্তি মূল্যে বাজারে কোথাও তেল বিক্রি হচ্ছে কিনা এ সকল বিষয়ে তদারকি করা হয়েছে এবং তেল ব্যবসায়ী ও বিক্রেতাদেরকে নির্ধারিত মূল্যে তেল বিক্রয়ের জন্য হুঁশিয়ারী দেয়া হয়েছে। এছাড়া সকল দোকানে পণ্যের মূল্য তালিকা টাঙানোসহ অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি করলে আইনানুগ ব্যবস্থা নেয়া বলে সকলকে সতর্ক করেন তিনি। পরবর্তীতে তাদের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি আরও জানান।

এসময় উপস্থিত ছিলেন,জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবিব, অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন, কৃষি বিপনন অধিদপ্তরের সিনিয়র কৃষি বিপনন কর্মকর্তা রবিউল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ