Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নড়াইলে অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৭:৪৩ পিএম

নড়াইলে অস্ত্র মামলায় আক্তারুজ্জামান বাবুলকে (৪০) যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন। পলাতক বাবুল শহরের ভওয়াখালী এলাকার লাল মিয়া বিশ্বাসের ছেলে। এছাড়া অপর দুই আসামী মাসুম ওরফে গ্রীল মাসুম ও খন্দকার নাসিম বিল্লাহকে বেকসুর খালাস প্রদান করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ২৮ আগস্ট শহরের ভওয়াখালী এলাকায় বাবুলের বাড়িতে অস্ত্র বেচাকেনা চলছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে বাবুল ও গ্রীল মাসুমকে আটক করে পুলিশ। বাবুলের কোমর থেকে ম্যাগজিনসহ ছয় রাউন্ডগুলি ভর্তি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। এছাড়া তার ঘর থেকে ১১ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নড়াইল সদর থানায় মামলা দায়ের হয়। সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ