Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘোড়াঘাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৮:৫৫ পিএম

আজ মঙ্গলবার, দিনাজপুর জেলার অন্তর্গত ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী কাউন্সিল রানীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশন উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুল ইমাম চৌধুরী।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি) অনুষ্ঠানের প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য জনাব শিবলী সাদিক,বক্তব্য রাখেন, সাবেক এমপি এড: আবদুল লতিফ, দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব রাশেদ পারভেজ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সাকিব হোসেন মিম, সহ চার উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

ত্রি-বার্ষিক কাউন্সিলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে আব্দুর রাফে খন্দকার শাহেন শাহ সভাপতি, বুলকিপুর ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান সদের আলী খন্দকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ