Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামীতে দেশের হাল ধরবে : বাগেরহাটে শেখ তন্ময় এমপি

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১২:০৭ এএম

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, আজকের তারুণ্যদ্দীপ্ত মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনে দেশের হাল ধরবে। শিক্ষার্থীদের উচিত এই সময়টাকে বেশি কাজে লাগানো। সময় চলে গেলে কোনভাবেই তা ফিরে আসবে না। গতকাল মঙ্গলবার সকালে বাগেরহাটের যদুনাধ স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়তে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। এজন্য শিক্ষিত জাতী গঠনের কোন বিকল্প নেই।
বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাব্বেরুল ইসলামের সভাপতিত্বে নবীনবরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভ‚ইয়া হেমায়েত উদ্দীন, সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন, যদুনাধ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ঝিমি মন্ডল, পৌর আ.লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইবনে মিজান হিরু, পৌর কাউন্সিলর আসমা আজাদ, তানিয়া খাতুন, খার আবু বকর সিদ্দিক, মহিলা আ.লীগ নেত্রী অ্যাড. শরিফা খানম প্রমুখ। অনুষ্ঠানে নবীনদেরকে ফুলেল শুভেচ্ছায় বরণ, শিক্ষার্থীদের ভিন্ন ধর্মী নাচ ও গান, সবশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্ত ঘোষণা করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট

১০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন