Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলারোয়ায় স্ত্রীকে গলাকেটে হত্যা

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১২:০৪ এএম


সাতক্ষীরার কলারোয়ায় নাজমা খাতুন (৪০) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নাজমা খাতুনের স্বামী উপজেলার ইলিশপুর গ্রামের আব্দুল আলীমকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে কলারোয়া উপজেলার ইলিশপুর গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহতের ছেলে বাবু সরদার (২০) বলেন, সকাল থেকে আম্মু-আব্বু ঝগড়া করছিল। এজন্য সকালে রান্না করেনি। আমি বাসায় রুটি কিনে দিয়ে রুটি খেয়ে আব্বুকে কাজে চলে যেতে বলি। তখন দাদি আব্বুকে বলছিল, তুই যদি তোর বউকে না মারিস তবে আমি তোকে ভাইপোদের দিয়ে মার খাওয়াবো। আম্মুকে ঘরে শুয়ে থাকতে দেখে আমি বাসা থেকে বের হয়ে যাই। পরে আম্মুকে ফোন দিলে রিসিভ করেনি। বাড়িতে ফিরে এসে দেখি, গলাকাটা অবস্থায় মায়ের লাশ পড়ে রয়েছে। দাদির কথা শুনে আম্মুকে মেরে ফেলেছে আব্বু।
কলারোয়া থানার ওসি নাসিরউদ্দীন মৃধা জানান, পারিবারিক ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীর ঘাড়ে দা দিয়ে ৩-৪ টি কোপ দেয় আব্দুল আলীম। শরীর থেকে মাথা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এরপর আব্দুল আলীম যাত্রীবাহী বাসে পালিয়ে যাচ্ছিল। খবর পেয়ে গাজিরহাট এলাকা থেকে বাসটি থামিয়ে আব্দুল আলীমকে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ