Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

শরণখোলায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ৬:৫০ পিএম

বাগেরহাটের শরণখোলায় তামান্না আক্তার (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (৯মার্চ) দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে আগেরদিন মঙ্গলবার রাতে উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামে স্বামী মাহিম হাওলাদারের বাড়িতে। পারিবারিক কলহের জেরে এই ঘটনাটি ঘটতে পারে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে। ঘটনার পর থেকেই স্বামী পলাতক রয়েছেন।

নিহত তামান্না উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের কুমারখালী গ্রামের বাহাউদ্দিনের মেয়ে। তিন বছর আগে পশ্চিম রাজাপুর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে মাহিমের সঙ্গে বিয়ে হয় তার।

প্রতিবেশী কমলা বেগম (৩৫) জানান, মাহিমের স্ত্রী তামান্না গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে শুনে রাত ৮টার দিকে ওই বাড়িতে গিয়ে দেখি ঘরের খাটের ওপর লাশ পড়ে আছে।
স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন করিম সুমন জানান, ঘটনার আগে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছে শুনেছি। রাতেই স্বামী পালিয়ে গেছে।

শরণখোলা থানার ওসি মো. সাইদুর রহমান জানান, তামান্নার ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যাওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হওয়ার কথা শোনা যায়। স্বামী মাহিম গা ঢাকা দিয়েছে। ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত সঠিক কিছু বলা যাচ্ছে না। এব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট

১০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ