Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

শেরপুরে ভাইয়ের হাতে ভাই খুন

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ১২:০২ এএম

শেরপুরের শ্রীবরদীতে বড় ভাইয়ের হাতে আশরাফুল ইসলাম দুলাল নামে এক ছোট ভাই খুন হয়েছে। গতকাল দুপুরে উপজেলার রাণীশিমুল ইউনিয়নের হিন্দুপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। দুলাল ওই গ্রামের আব্দুস সালামের ছেলে। এ ঘটনায় বড় ভাই আমিনুর রহমান বেলা ও আরেক ছোট ভাই লিটন মিয়াকে গ্রেফতার করেছে শ্রীবরদী থানা পুলিশ। একই সাথে খুনের কাজে ব্যবহৃত ধারালো দা উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, আশরাফুল ইসলাম দুলালের সাথে জমি নিয়ে বড় ভাই আমিনুর রহমান বেলা ও ছোট ভাই লিটন মিয়ার বিরোধ চলে আসছিল । গতকাল ছোট ভাই ঘর উঠানোর জন্য কাজ করতে থাকে। এক পর্যায়ে ঘরের মিলাদের জন্য ছোট ভাই মিষ্টি নিয়ে বড় ভাইয়ের ঘরে গেলে তর্কাতর্কির এক পর্যায়ে বড় ভাই ধারালো দা দিয়ে দুলালকে কুপিয়ে খুন করে। পরে স্থানীয়রা অচেতন অবস্থায় তাকে দুলালকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে শ্রীবরদী উপজেলা হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মো. আব্দুস সোবাহান আল সাঈদ জানান, মূলত দুলাল নামের ওই ব্যক্তিকে মৃত অবস্থায়ই হাসপাতালে আনা হয়েছিলো। পরে আমরা পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করি। এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস জানান, আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করেছি। ওই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বেলাল ও লিটনসহ দুই জনকে গ্রেফতার করেছি। একইসাথে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুরে ভাইয়ের হাতে ভাই খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ