Inqilab Logo

মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

লক্ষ্মীপুরে ধর্ষণের ঘটনায় আটক ২

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ১২:০১ এএম

লক্ষ্মীপুর জেলার রায়পুর পৌর শহরে এক কিশোরীকে রাতভর সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সকাল ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুলাল ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। এর আগে গত মঙ্গলবার পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের দুলালের বাসায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রায়পুর উপজেলার ওই কিশোরীকে গৃহ পরিচালিকার কাজ দেওয়ার কথা বলে জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি। পরে ওই ব্যক্তির সঙ্গে গত রোববার রায়পুর পৌর শহরের বাসিন্দা ও স্থানীয় মুদি দোকানদার দুলালের বাসায় যায় ভুক্তভোগী কিশোরী। এ সময় জাহাঙ্গীর ওই কিশোরীকে দুলালের কাছে ৮০ হাজার টাকায় বিক্রি করে চলে যান। পরে গত মঙ্গলবার রাতে ওই কিশোরীকে দুলাল ও তার স্ত্রী ফাতেমা বেগমের সহায়তায় রাতভর ৭-৮ জন যুবক পালাক্রমে ধর্ষণ করে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার সকালে পুলিশ দুলালের বাড়িতে অভিযান চালায়। এ সময় তারা ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে।
লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মংনে থোয়াই জানান, পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুরে ধর্ষণের ঘটনায় আটক ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ