Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিত্য পণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে নওগাঁয় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১০:১৭ পিএম

নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে নওগাঁয় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবক দল। বুধবার দুপুর সাড়ে ১২টায় শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি ও টিম লিডার (রংপুর বিভাগ) আসফ কবীর চেীধুরী শত।

সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম আহম্মেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম পপলু, যুগ্ম সম্পাদক রুহুল কুদ্দুস পলাশ,সাংগঠনিক দেওয়ান কামরুল আক্তার নাহিদ সরকার, নওগাঁ পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম গুলজার, সদর থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দেওয়ান কামরুজ্জামান কামাল বক্তব্য দেন।

বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, বর্তমান সরকার তেল, গ্যাসসহ নানা দ্রব্য মূল্যের বৃদ্ধি কিছুতেই নিয়ন্ত্রণ করতে পারছে না। দেশের বাজারে দ্রব্য মূল্যের দাম বৃদ্ধি পেয়েছে। সেই সঙ্গে সরকার ১০ টাকা কেজি মূল্যের চাল খাওয়ানোর কথা বলে সেটিও বাস্তবায়ন করতে পারেনি বলে দাবি করেন তারা। এমন পরিস্থিতিতে জনগণকে সাথে নিয়ে আন্দোলন এর বিকল্প নেই।

সমাবেশে বিএনপি, যুবদল, ছাত্রদল, মহিলা দল, কৃষক দলসহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ