Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামি গ্রেফতার

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ১২:৫৮ পিএম

মাদ্রাসার ৭ম শ্রেনীতে পড়ুয়া শিক্ষার্থীকে অফিস কক্ষে ডেকে ধর্ষন চেষ্টা মামার অভিযুক্ত নাটোরের বড়াইগ্রাম উপজেলার দাসগ্রাম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ হযরত আলী (৬০) কে লালপুর থেকে আটক করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে লালপুর থানা এলাকা থেকে তাকে আটক করে।
র‌্যাব জানায়, আটককৃত অধ্যক্ষ হযরত আলী গত ১৮ ফেব্রুয়ারি সকালে জেলার বড়াইগ্রাম উপজেলার তারই দাসগ্রাম ফাজিল মাদ্রাসার ৭ম শ্রেণী পড়ুয়া দুইজন ছাত্রীকে কাগজপত্র ভুল হয়েছে মর্মে ঠিক করার জন্য মাদ্রাসায় ডাকে। ছাত্রীরা মাদ্রাসায় গেলে তাদেরকে নিজ অফিস কক্ষে ডেকে একজন ছাত্রীকে ১০০ টাকা দিয়ে দোকানে পাঠায় এবং দরজা বন্ধ করে অপর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির ফলে ভিকটিম চিৎকার করলে তিনজন ছেলে জানালা দিয়ে দেখে ফেলায় তিনি ঐ ছাত্রীকে ছেড়ে দেন। ভিকটিম ও তার পরিবারের লোকজন সামাজিক মর্যাদা ও মান সম্মানের কথা চিন্তা করে বিষয়টি চেপে রাখলেও পরবর্তীতে বিষয়টি প্রকাশ হয়ে পড়ায় ঐ ছাত্রীর মা বাদী হয়ে অভিযুক্ত অধ্যক্ষের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর (সং-০৩) এর ৯(৪) (খ), (ধর্ষণের চেষ্টা) মামলা দায়ের করেন।
থানায় মামলা রুজু হওয়ার পর থেকে অভিযুক্ত অধ্যক্ষ মোঃ হযরত আলী (৬০) পলাতক ছিলেন। বৃহস্পতিবার ১০ মার্চ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে লালপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত অধ্যক্ষ হযরত আলী (৬০)কে গ্রেফতার করতে সক্ষম হয়।
আটককৃত অভিযুক্তকে বড়াইগ্রাম থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার

১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ