Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

বগুড়ায় হত্যা মামলার আসামীসহ ২১ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ৪:৫১ পিএম

বগুড়ায় ৪ টি উপজেলার ২১ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানেরা শপথ গ্রহণ করেছেন। এরমধো গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান মজিবর রহমান আলতাফ হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী।

বৃহস্পতিবার বিকেলে বগুড়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তারা শপথ নেন। ইউপি চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো. জিয়াউল হক।
এ সময় বগুড়ার সদর উপজেলার দুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান , সোনাতলা উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সারিয়াকান্দি উপজেলার দশটি এবং গাবতলী উপজেলার দুইটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শপথ গ্রহণ করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগ বগুড়ার উপ পরিচালক মামুনুর রশীদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর পাল, সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন, জেলার অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা নজরুল ইসলাম, সারিয়াকান্দি উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াত হোসেন, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা এসএম জাকির হোসেন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ