Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বরগুনায় অপহরণের পর স্কুলছাত্রীকে ধর্ষণ: তিন ধর্ষক গ্রেফতার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ৬:২২ পিএম

বরগুনা সদর উপজেলায় ১০ম শ্রেণির এক ছাত্রীকে (১৫) অপহরণের পর ধর্ষণের ঘটনা ঘটেছে। এঘটনায় তিন কলেজ ছাত্রকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ।

গ্রেপ্তারকৃত তিনজন হলেন- বরগুনা সদরের দক্ষিণ লবনগোলা এলাকার মতলেব আকনের ছেলে মো. মিরাজ (২১), একই এলাকার জলিল হাওলাদারের ছেলে মো রুমান (২০) ও জাকির ভুইয়ার ছেলে মো. জাহিদুল ইসলাম জাহিদ (২৩)।

ওসি আলী আহম্মেদ বলেন, দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ এনে বুধবার সকালে থানায় তিনজনের নামোল্লেখ করে পৃথক দুটি মামলা করেন ওই স্কুল ছাত্রীর বাবা।

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর বাবা জানান, অভিযান চালিয়ে তিনজন আসামি গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার ৯ মার্চ সকালে তিনজনের বিরুদ্ধে থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পরই পুলিশ তাদের গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ