Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পৃথক ঘটনায় প্রাণ গেল শিশু-কিশোরের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১২:২১ এএম

রাজধানীর মিরপুরে নির্মাণাধীন স্কুলের ভবনের ছাদ থেকে পরে হৃদয় (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। পরিবারের সঙ্গে মিরপুর-৬ সেকশনের ট-ব্লকের খাদিজা বেগমের বাসায় ভাড়া থাকতেন তিনি। এদিকে, রাজধানীর মালিবাগে বালতির পানিতে পড়ে ফাতেমা (৩) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
মৃত হৃদয়ের বাবা আনোয়ার মিয়া জানান, গতকাল সকাল ৭টার দিকে সে বাসার পাশে ইসলামিয়া হাই স্কুলের নির্মানাধীন ছয় তলা ভবনের ছাদে যায় হৃদয়। অসাবধানতা বশত সেখান থেকে নিচে পড়ে যায় সে। পরে আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মৃত ফাতেমার স্বজনদের বরাত দিয়ে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, গতকাল সকাল সাড়ে ৯টার দিকে গুলবাগের একটি বাসার ভেতর বালতির পানিতে পড়ে যায় শিশু ফাতেমা। পরে তার মা ববি অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
বাচ্চু মিয়া আরো জানান, শিশুটির বাবা ডালিম প্রবাসী। সকালে ফাতেমাকে বাসায় রেখে তার মা ববি পাশের দোকানে গিয়েছিল তার জন্য কেক আনতে। এ সময় শিশুটির নানা বাসায় গিয়ে দেখেন বাথরুমের বালতির পানিতে পড়ে আছে ফাতেমা। পরে স্বজনদের খবর দিলে তারা প্রথমে তাকে উদ্ধার করে খিদমা হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢামেকে আনা হয়। হৃদয় ও ফাতেমার লাশ দুটি ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৃথক ঘটনায় প্রাণ গেল শিশু-কিশোরের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ