Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ছুটির দিনেও পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে যানবাহনের দীর্ঘ সারি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১০:৫৪ এএম

সাপ্তাহিক ছুটির দিন থাকায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে যানবাহনের দীর্ঘ সারি রয়েছে। শুক্রবার সকাল থেকে পাটুরিয়া প্রান্তে শত শত যানবাহন ফেরি পারের অপেক্ষায় আছে।

বিআইডব্লিউটিসির আরিচা কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মহিউদ্দিন রাসেল জানান, শুক্রবার আসলেই দেশের দক্ষিণ পশ্চিম অঞ্চলের ২১ জেলার প্রবেশ পথ পাটুরিয়া-দৌলতদিয়ায় যানবাহনের সংখ্যা বেড়ে যায়।

তবে যাত্রীবাহী বাস ও ব্যক্তিগত যানবাহন দ্রুত ফেরিতে উঠতে পারলেও শত শত পণ্যবাহী ট্রাক ফেরি পারাপারের অপেক্ষায় আছে। সকাল থেকে ১৯টি ফেরি দিয়ে যানবাহন ফেরি পারা পার করা হচ্ছে।

মানিকগঞ্জ ট্রাফিক পুলিশের পাটুরিয়া ঘাটের নিয়ন্ত্রণ কক্ষের সর্বশেষ খবর অনুযায়ী, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে পাটুরিয়া দুই টার্মিনাল, মহাসড়ক ও উথুলি সংযোগ সড়ক মিলে ৭ শতাধিক পণ্যবাহী ট্রাক ফেরি পারাপারের অপেক্ষায় আছে। বর্তমানে ব্যক্তিগত যানবাহন ও যাত্রীবাহী বাস মিলে শতাধিক যানবাহন থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে যানবাহনের সংখ্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ