Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

নতুন নির্বাচন কমিশন তাদের দায়িত্ব বুঝে নিয়েছে: আইনমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ৩:১৩ পিএম

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, নতুন নির্বাচন কমিশন তাদের দায়িত্ব বুঝে নিয়েছে। প্রথম কাজ হিসেবে তারা শিগগির জেলা পরিষদ নির্বাচন দেবেন। সেখানে যদি আইন সংশোধন করতে হয়, নির্বাচনের স্বার্থে সেটি করবে সরকার।

শুক্রবার (১১ মার্চ) বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, গত ৪০ বছরে সারাবিশ্বে ভোজ্যতেলের দাম যে পরিমাণ বাড়েনি সম্প্রতি তার চেয়ে অনেক বেশি বেড়েছে। যার প্রভাব বাংলাদেশেও পড়েছে। দাম নিয়ন্ত্রণে রাখার জন্য সবধরনের পদক্ষেপ গ্রহণ করেছে করকার। এ কারণে ভোজ্যতেলের দাম দ্রুত সময়ের মধ্যে কিছুটা কমে আসবে।

বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সদস্য মো. শাহ আলম, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদের কাউছার ভূঁইয়া জীবন, ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, পৌরসভার মেয়র এমজে হাক্কানী, সাবেক পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েলসহ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ