Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সরকারের পদক্ষেপের কারণে ভোজ্যতেলের দাম কমবে

ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ১২:০৬ এএম

আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, সারাবিশে^ গত ৪০ বছরে ভোজ্যতেলের দাম যে পরিমাণ বাড়েনি সম্প্রতি তার চেয়ে অনেক বেশি বেড়েছে। যার প্রভাব বাংলাদেশেও পড়েছে। তবে সরকার তেলের দাম নিয়ন্ত্রণে রাখতে যা যা প্রয়োজন সবই করছে। সরকারের এই ব্যবস্থার কারণে ভোজ্যতেলের দাম কিছুটা কমবে। সবাইকে একটু অপেক্ষা করতে হবে। তিনি গতকাল শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, নতুন নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। তারা তাদের দায়িত্ব বুঝে নিয়েছেন। আমার বিশ্বাস তাদের প্রথম কাজ হিসেবে শিগগিরই জেলা পরিষদ নির্বাচন দেবেন। সেখানে যদি আইন সংশোধন করতে হয়, নির্বাচনের স্বার্থে যত শিগগিরই সেটা করা যায় সেই চেষ্টা করবে সরকার। সভায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপির সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সহ-সভাপতি মজিবুর রহমান বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতন, সদস্য শাহ আলম, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌর মেয়র মো.গোলাম হাক্কানীসহ দলীয় নেতৃবন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকারের পদক্ষেপের কারণে ভোজ্যতেলের দাম কমবে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ