Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সরকার বাজার নিয়ন্ত্রণে ব্যর্থতার পরিচয় দিচ্ছে

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, প্রতিদিন দ্রব্যমূলো উর্ধ্বগতি বেড়েই চলেছে। শ্রমজীবী মেহনতি মানুষের আজ জীবন জীবিকা নির্বাহে নাভিশ্বাস উঠছে। সরকার বাজার নিয়ন্ত্রণে চরম ব্যর্থতার পরিচয় দিচ্ছে। আজ শুক্রবার পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি আয়োজিত ঢাকা বিভাগীয় দায়িত্বশীল তারবিয়াতে প্রধান অতিথি আলোচনায় তিনি এসব কথা বলেন।
ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবদুর রহমানের সভাপতিত্বে এবং ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ মো. ওমর ফারুক এর পরিচালনায় অনুষ্ঠিত তারবিয়তে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমেদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ আমিনুল ইসলাম।
এতে আরো বক্তব্য রাখেন, ইসলামী শ্রমিক আন্দোলনের সেক্রেটারী জেনারেল হাফেজ মাওলানা সিদ্দিকুর রহমান, মুফতী মোস্তফা কামাল ও এইচ এম রফিকুল ইসলাম। মাওলানা ইউনুছ আহমাদ বলেন,দেশের প্রতিটি সেক্টর দুর্নীতি এবং লুটপাটে জর্জরিত। এমতাবস্থায় দুর্নীতি বন্ধ না করে গ্যাসের মূল্য বৃদ্ধি তাও আবার তিনগুণ করার প্রস্তাব দেশকে অশান্ত করে তুলবে। সভাপতির বক্তব্যে আলহাজ আব্দুর রহমান বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে সাধারণ মানুষ চরম ভোগান্তির কবলে পড়েছে। আসন্ন মাহে রমজানের আগেই দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ করতে হবে।
গোপীবাগে ওয়াজ মাহফিল ঃ বাংলাদেশ মুজাহিদ কমিটি ওয়ারী থানা শাখা ও ৩৯ নং ওয়ার্ডের উদ্যোগে আজ শনিবার বাদ মাগরিব রাজধানীর গোপীবাগ রেলগেইটস্থ বড় মসজিদে ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠিত হবে। ওয়ারী থানা কমিটির সদও মুহাম্মদ মোখলেছুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে ওয়াজ করবেন ইসলামী আন্দোলনের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চারমোনাই। বিশেষ অতিথি হিসেবে ওয়াজ করবেন গোপীবাগ বড় মসজিদের খতিব মাওলানা মুফতি মুহিব্বুল্লাহ কাসেমী। মাহফিল পরিচালনা করবেন, মাওলানা মুহাম্মদ নজরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন