Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

হাসানের চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

ঢাকা কলেজের ইংরেজি অনার্স ফাইনাল ইয়ারের মেধাবী ছাত্র মো. হাসান ইবনে হাইসাম (২৪) জটিল রোগে আক্রান্ত। তার রক্ত উৎপন্ন হচ্ছে না। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হেমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. এম এ খানের অধীনে চিকিৎসাধীন। চিকিৎসকগণ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, হাসান ঝবাবৎব অঢ়ষধংঃরপ অহবসরধ রোগে আক্রান্ত। তাকে সুস্থ করতে দেশের বাহিরে নিয়ে ইড়হব সধৎৎড়ি ঞৎধহংঢ়ষধহঃধঃরড়হ জরুরি। এতে প্র২৫ লাখ টাকার প্রয়োজন।
দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার জগদীশপুর গ্রামের অসহায় দরিদ্র মো. এনামুল হকের ছেলে মো. হাসান ইবনে হাইসাম। দরিদ্র এনামুল হকের পক্ষে ছেলের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই পরিবারের পক্ষ থেকে বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
মিফতাহুল জান্নাত শারমিন
হিসাব নং- ০১০০০৫১৭৯৮৮০০,
জনতা ব্যাংক লি,
ঢাকা মেডিকেল কলেজ শাখা, ঢাকা।
মোবা : ০১৭৭৬০৮৭৯৬২, ০১৭১৩৭১৪৮১৪ (বিকাশ)



 

Show all comments
  • মোঃইলিয়াস মোড়ল, সম্পাদক "বেলাশেষে" ১৮ নভেম্বর, ২০১৬, ৭:০৯ এএম says : 0
    অনেক দিন পর মানসম্মত এবং পরিপুর্ন কালারিং ইনকিলাব কে হাতে পেলাম। ভালো লাগলো। মোঃইলিয়াস মোড়ল সম্পাদক ও প্রকাশক "বেলাশেষে ও দিঘলিয়াসংবাদ২৪ডটকম"
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসানের চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ