Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় পাওনা টাকা চাওয়ায় ৩ বখাটে যুবকের বিরুদ্ধে বিধবা নারীকে নির্যাতনের অভিযোগ

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৪:০৮ পিএম

কলাপাড়ায় পাওনা টাকা ফেরত চাওয়ায় এক বিধবা নারীকে নির্যাতনের অভিযোগ উঠেছে তিন বখাটে যুবকের বিরুদ্ধে। শুক্রবার রাত ১১টায় বালীয়াতলী ইউনিয়নের আইয়ূমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ওই নারীকে বাচাঁতে তার অন্তসত্বা মেয়ে এগিয়ে এলে তাকেও মারধর করা হয়। ভাংচুর করা হয় ঘরের সকল আসবাবপত্র। এমনকি নির্যাতনকারীদের ভয়ে বাড়ি থেকে বেড়িয়ে চিকিৎসা পর্যন্ত নিতে পারেননি ভুক্তভোগীরা।

নির্যাতনের শিকার জুলেখা বেগম (৪০) এ প্রতিনিধিকে জানান, প্রায় ১৮ বছর আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে আমার স্বামী রুহল সরদারের মৃত্যু হয়। এরপর থেকে ৩ মেয়েকে নিয়ে নদ নদীতে মাছ ধরে জীবীকা নির্বাহ করে আসছি। গত বছর বৈশাখ মাসে আমার ঘর নিমার্ণের লক্ষ্যে কাঠ কিনতে স্থানীয় মৃত: আবদুল খালেক খানের ছেলে হাসানের কাছে ৪৫ হাজার টাকা দেই। টাকা নেয়ার পর থেকে বিভিন্ন সময়ে কাঠ দেয়ার কথা বলে তালবাহানা করতে থাকে। শুক্রবার রাতে আবারো টাকা ফেরৎ চাইতে গেলে আমার ঘরে ঢুকে হাসান, শাহীন এবং ইদ্রিস আমাকে মারধর শুরু করে। এসময় আমার অন্তসত্বা মেয়ে মনি তাদের বাঁধা দিলে তাকেও এলোপাথারী কিলঘুষি মারে। এছাড়াও মোটা লাঠি দিয়ে পিটিয়ে ঘরের সব মালামাল ভাংচুর করে।

প্রতিবেশি সাফিয়া বেগম এ প্রতিবেদককে বলেন, চিৎকার শুনে আমরা স্থানীয়রা ছুটে আসি। এসে দেখি হাসানসহ আরো দুজন ঘর থেকে হুমকি দিয়ে বেড়িয়ে যাচ্ছে । এসময় জুলেখা ঘরের মধ্যে পড়ে ছিলো।

স্থানীয় জানে আলম গনমাধ্যমকে জানায়, বখাটে এ যুবকরা মাদকাসক্ত। তাদের বিরুদ্ধে আরো একাধিক অভিযোগ রয়েছে।

এবিষয়ে অভিযুক্ত হাসানের ফোন (০১৭৭২২২২৫৬৪) নম্বরে বারবার যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম সাংবাদিকদের জানান, লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

Show all comments
  • jack ali ১২ মার্চ, ২০২২, ৫:০১ পিএম says : 0
    আমরা যেভাবে নির্যাতিত হচ্ছে বাংলাদেশে তার মূল কারন হচ্ছে আল্লাহ দ্রোহী দেশদ্রোহী সরকার এরা এদের কে পালন করে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ