Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাগদানের আংটি দুই মাস বয়সী সহশিল্পীকে উপহার দিলেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৫:৩৫ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত ও প্রতিবাদী চিত্রনায়িকা পরীমনি। কিছুদিন আগেই মা হওয়ার খবর জানিয়েছেন তিনি। অনাগত সন্তানের জন্মের আগে কোনো ধরনের ঝুঁকি নিতে চান না বলে কাজে বিরতি নিতে চান তিনি। তবে শুটিং বাকি থাকা বেশ কয়েকটি সিনেমার মধ্যে একটি গুরুত্বপূর্ণ সিনেমা হচ্ছে ‘মা’। সেই সিনেমার শুটিং চলছে। বর্তমানে পরীমনিকে নিয়ে ‘মা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত টিভি পর্দার সফল নির্মাতা অরণ্য আনোয়ার। তার এটি প্রথম সিনেমা।

‘মা’ সিনেমার শুটিং চলাকালে পরীমনি ঘটালেন বিস্ময়কর এক কাণ্ড। দুই মাস বয়সী সহশিল্পীকে আংটি উপহার দিয়েছেন দিলেন তিনি। তাও নিজের বাগদানের আংটি। ‘মা’ সিনেমার শুটিংয়ে গত শুক্রবার (১১ মার্চ) এ ঘটনা ঘটে। জানা গেছে, সিনেমাটিতে ওই শিশুকে পরীমনির সন্তান হিসেবে দেখানো হবে।

ঘটনা সম্পর্কে বিস্তারিত জানিয়ে সিনেমাটির পরিচালক অরণ্য আনোয়ার জানান, ‘শুক্রবার বেলা তিনটার দিকে শুটিংয়ের বিরতির সময় পরীমনি তাকে ডেকে পাঠান। বলেন, যে শিশুটি তার সন্তানের ভূমিকায় অভিনয় করেছে, তাকে ভালো একটি উপহার দেওয়া উচিত। পরিচালক মনে করেন, পরী হয়তো টাকার কথা বলছে। তাই তিনি ভালো একটা অ্যামাউন্ট খামে ভরে শিশুটির মায়ের হাতে দেন।

এর কিছুক্ষণ পর পরিচালক অরণ্য আনোয়ারকে ফের ডেকে পাঠান পরীমনি। তিনি গিয়ে দেখেন, পরীমনির পাশে শিশুটিকে কোলে নিয়ে তার সত্যিকারের মা বসে আছেন। সেখানে উপস্থিত নায়িকার স্বামী অভিনেতা শরিফুল রাজও। এ সময় অরণ্য আনোয়ারকে উদ্দেশ্য করে পরীমনি বলেন, ‘ভাইয়া, আমার এনগেজমেন্টের আংটি দুইটা। একটা আমি বাবুটাকে আপনার হাত দিয়ে দিতে চাই।’

অরণ্য আনোয়ারের কথায়, ‘আমি হতভম্ব! কী বলে এই মেয়ে? পরীমনি বলল, ‘গত কয়েকটা দিন ওর মায়ের চরিত্রে অভিনয় করে আমার মায়া জন্মে গেছে।’ আমি আবেগাপ্লুত হলাম। শ্রদ্ধায় নত হলাম পরীর কাছে। বললাম, তুমি সত্যিই একটা পাগল। আচ্ছা, আসো তাহলে আংটি দেওয়ার একটা ছবি তুলি একসঙ্গে।’

তবে পরিচালকের এ প্রস্তাবে সায় দেননি পরীমনির স্বামী শরিফুল রাজ। তিনি বলেন, ‘নীরব ভালোবাসাটা নীরবই থাকুক ভাই। ছবি তোলার দরকার নাই।’ ফেসবুকে অরণ্য আনোয়ার লিখেছেন, ‘আমরা ছবি তুললাম না। কিন্তু পরীর এই আবেগের কথা আমি লিখব না, মানুষকে জানাব না, এতটা চাপা স্বভাবের মানুষ আমি নই। দুই মাস বয়সী শিশুটির বাবা একজন অটোরিকশাচালক, মা গৃহিণী। স্যালুট, পরীমনি। তোমাকে শ্রদ্ধা, ভালোবাসা।’

উল্লেখ্য, গতকাল শুক্রবার (১১ মার্চ) দেশের ২০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পরীমনি ও রাজ অভিনীত ছবি ‘গুণিন’। এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির প্রথম ছবি। গুণিন পরিচালনা করেছেন গিয়াস উদ্দিন সেলিম। অরণ্য আনোয়ারের ‘মা’ ছবিটি এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি


আরও
আরও পড়ুন