Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নেত্রকোনায় ট্রাকের সাথে পিক-আপ ভ্যানের সংঘর্ষ : নিহত-২ : আহত-১

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৫:৫২ পিএম

নেত্রকোনা ময়মনসিংহ সড়কের চল্লিশা ইউনিয়নের সাকুয়া নামক স্থানে শনিবার সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে পিক-আপ ভ্যানের সংঘর্ষে দুই জন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন।

নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। আরেক জনের পরিচয় পাওয়া যায়নি। নিহত তরিকুল ইসলাম (৩৫) নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার শুনই আমবাড়ী গ্রামের আজিজ বেপারীর ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, নেত্রকোনা-ময়ময়নসিংহ সড়কের নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের সাকুয়া নামক স্থানে সিমেন্টবাহী একটি ট্রাক হঠাৎ বিকল হয়ে যাওয়ায় রাস্তার উপর রেখেই তা মেরামত করছিল। শনিবার সকাল সাড়ে আটটার দিকে ঢাকা থেকে নেত্রকোনাগামী একটি পিক-আপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় বিকল হয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে পিক-আপ ভ্যানে থাকা দুইজন ঘটনাস্থলেই নিহত এবং চালক গুরুতর আহত হয়।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌছে নিহত দুইজনকে গাড়ীর ভিতর থেকে উদ্ধার করে। গুরুতর আহত চালক তারেককে নেত্রকোনা আধূনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত দুই জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে, আরেক জনের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্যানের সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ