Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে দেয়াল ধসে নির্মাণ শ্রমিক নিহত ১, আহত ৪

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৬:২০ পিএম

রাজশাহী নগরের ছোটবনগ্রাম বিমানচত্তর এলাকার বারো রাস্তা মোড়ে দেয়াল চাপা পড়ে হতাহতের ঘটনা ঘটে । শনিবার বেলা ৩ টার দিকে এ ঘটনার পর চাপা পড়া দেয়ালের নিজ থেকে ৫ জনকে উদ্ধার করা হয়। যাদের মধ্যে রিয়াজুল নামের ১ জন শ্রমিকের মৃত্যু হয়েছে। বাড়ি নির্মাণের জন্য মাটির গভীরে আরসিসি পিলারে কাজ করার সময় সীমানা প্রাচীর ধসে পড়ে।

আহতরা হলো- এনামুল হক (৩৫), পিলীপ (৪৩), কাজেম আলী (২৭) ও মনজুর আলম (৩৫)। তাদেরকে রামেক হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৩ জনের বাড়ি গোদাগড়ীর বালিয়া গ্রামে। আর এনামুল হকের বাড়ি নগরের হেতেম খাঁ এলাকায়। এখানে মোট ১৭ জন শ্রমিক কাজ করছিলো। এর মধ্যে ৯ জন একই জায়গায় কাজ করা অবস্থা দেয়াল ধসে পড়ে।

চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেন জানান, এনতাজ আলী নামের এক ব্যক্তির জায়গায় গত দুইদিন ধরে বাড়ির আরসিসি পিলার নির্মাণ কাজ চলছিল। কাজ চলা অবস্থায় হঠাৎ প্রাচীর ধসে পড়ে। সেখান থেকে ৫ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রিয়াজুল নামের ১ জনের মৃত্যু হয়। বাকি ৪ জন হাসপাতালে ভর্তি আছে।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক দিদারুল জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি টিম উদ্ধার কাজ শুরু করে। সেখান থেকে উদ্ধার করে ৫ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ