Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

সিরাজগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক ও গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রাকের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের ঢাকা-বগুড়া রোডের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক আকবর আলী (৪৫) মারা গেছেন। তিনি বগুড়া সদর উপজেলার দক্ষিণ গোদারপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। গত সোমবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল জিলানী জানান, বগুড়া থেকে ঢাকাগামী একটি ট্রাক উক্ত হোটেলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় দুটি ট্রাকের সম্মুখ অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে কেবিনের মধ্যে চাপা লেগে ঢাকাগামী ট্রাকের চালক ঘটনাস্থলেই মারা যায়। ট্রাক দুটি জব্দ করা করেছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রাকের ধাক্কায় হানিফ মিয়া (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার ফুকরা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত হানিফ মিয়া কাশিয়ানী উপজেলার ছোট বাহিরবাগ গ্রামের মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে। কাশিয়ানীর রামদিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোঃ হাদী আব্দুল্লাহ জানান, নিহত হানিফ মিয়া বাইসাইকেল চালিয়ে সংযোগ সড়ক থেকে মহাসড়কে উঠছিলেন। এ সময় একটি দ্রুতগামী ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২


আরও
আরও পড়ুন