Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সানি লিওনের ভিসা বাতিলের কারণ জানালেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০৫ এএম

বলিউডের আলোচিত তারকা সানি লিওনের বাংলাদেশের সোলজার নামে একটি সিনেমায় অভিনয়ের জন্য ঢাকায় আসার কথা ছিল। তবে ভিসা জটিলতার কারণে তিনি বাংলাদেশে আসতে পারবেন না। এ ব্যাপারে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন, পরিচিত নাম লুকিয়ে মার্কিন পাসপোর্ট দিয়ে ভিসার আবেদন করায় বলিউড অভিনেত্রী সানি লিওনের ভিসা বাতিল হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় আগারগাঁওয়ের মুক্তিযুদ্ধ জাদুঘরে দশম লিবারেশন ডকফেস্ট বাংলাদেশে’র উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান। মন্ত্রী বলেন, ভারতীয় যে অভিনয়শিল্পী দলকে ভিসা দেওয়া হয়, তাদের একজন ছিলেন সানি লিওন। কিন্তু তার সানি লিওন নামটি গোপন করে মার্কিন নাগরিক পরিচয়ে আবেদন করা হয়েছিল। এভাবে পরিচয় গোপন করে অনুমতি নেওয়া আইনবহির্ভূত। এটি যখন মন্ত্রণালয়ের নজরে আসে, তখন তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়। উল্লেখ্য, সানি লিওনের আসল নাম কারেনজিৎ কৌর ভোহরা। তিনি কানাডা ও যুক্তরাষ্ট্রের দ্বৈত নাগরিক। সানি লিওন ছাড়া আরও ১০ জন ভারতীয় শিল্পী-কলাকুশলীকে বাংলাদেশে আসার অনুমতি দেয় তথ্য মন্ত্রণালয়। অনুমতি পাওয়া শিল্পীরা বাংলাদেশে পৌঁছে নির্দিষ্ট শর্ত মেনে শুটিং করতে পারবেন।এর আগে, ২০১৫ সালে সানি লিওনের বাংলাদেশে আসার কথা ওঠে। কিন্তু বাংলাদেশের ইসলামিক সংগঠনগুলোর বাধার মুখে তা সম্ভব হয়নি।



 

Show all comments
  • Md Rejaul Karim ১৩ মার্চ, ২০২২, ৬:১১ এএম says : 0
    ভারতের জনগনকে নেপাল যেতে পাসপোর্ট ভিসা লাগে না!!! তাহলে বাংলাদেশ কি নেপালের অবস্হানে গিয়েছে!!
    Total Reply(0) Reply
  • Md Hasanuzzaman Hasan ১৩ মার্চ, ২০২২, ৭:৪৬ এএম says : 0
    দাদার দেশের মানুষকে আটকানোর ক্ষমতা সরকারের নাই প্রমানিত হইলো। আর মন্ত্রী মশাইয়ের চাইতে তাপস দা আরো পাওয়ারফুল
    Total Reply(0) Reply
  • Md Asraful ১৩ মার্চ, ২০২২, ৭:৪৬ এএম says : 0
    আমার লজ্জা লাগে যে।একজন নর্তকী বাংলাদেশে আসছে।আর এটা প্রচার করতেছে বাহ ভালই পারলে তাকে সয়াবিন তেল খাওয়া দেন
    Total Reply(0) Reply
  • Md. Jahidul Islam ১৩ মার্চ, ২০২২, ৭:৪৭ এএম says : 0
    সানিলিওন কে নিয়ে গণমাধ্যমগুলো এমনভাবে সংবাদ প্রচার করতেছে মনে হচ্ছে যেনো সে আসার সময় সাথে করে কয়েক টন সোয়াবিন তেল নিয়ে আসছে
    Total Reply(0) Reply
  • Md Jahedul ১৩ মার্চ, ২০২২, ৭:৪৭ এএম says : 0
    দ্রব্য মূল্যের উর্ধ্বগতি রোধ করতে ব্যর্থ হয়ে সরকার জনগণের রোষানল থেকে বাঁচতে একজন পর্ণষ্টার নায়িকাকে বাংলাদেশে এনে জনগণের দৃষ্টি অন্যদিকে সরানোর অকৌশলে লিপ্ত। কতবড় অসভ্য হলে এমনটি করতে পারে!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ