Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বকেয়া বেতনের টাকা চাওয়ায় শিক্ষককের ওপর হামলা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০০ এএম

কলাপাড়ায় স্কুলের বেতন টাকা চাওয়ায় জুলহাস চৌকিদার নামে এক শিক্ষককে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে প্রধান শিক্ষকের দিকে। গত শুক্রবার রাতে ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রামে মর্নিংসান ক্যাডেট স্কুলে এ ঘটনা ঘটে। আহত শিক্ষককে রাতেই স্বজনরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

আহত জুলহাস জানান, আমি ধানখালী মর্নিংসান ক্যাডেট স্কুলের জমিদাতা এবং প্রতিষ্ঠানের অংশিদার, এছাড়াও ওই স্কুলে দীর্ঘদিন ধরে শিক্ষকতা করে আসছি। কিন্তু স্কুলের শেয়ারের টাকার হিসাব এবং পাঁচ মাসের বকেয়া বেতন টাকা চাইলে অনেকদিন ধরে সময়ক্ষেপন করছে অন্যান্য অংশিদাররা। গত শুক্রবার সন্ধ্যার পরে স্কুলে গিয়ে আমি প্রধান শিক্ষক জুয়েলের কাছে টাকা চাইতে গেলে কথা কাটাকাটির সৃষ্টি হয়। এসময় ক্ষিপ্ত হয়ে প্রধান শিক্ষক জুয়েল হোসাইনের নেতৃত্বে পরিচালক সাইমুন ইসলাম সুমন ও স্বজল আমাকে লাঠি দিয়ে পেটাতে থাকে। নির্যাতনের একপর্যায়ে আমি জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ি। পরে সেখান থেকে স্থানীয়রা আমাকে উদ্ধার করে।

বিদ্যালয়ের পরিচালক সুমন বলেন, জুলহাস বই বাবদ ১০ হাজার টাকা পাবেন, কিন্তু বেতন পাবেন না। কারণ করোনাকালীন সময়ে প্রতিষ্ঠান বন্ধ ছিলো। বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুয়েল জানায়, মারামারির ঘটনায় আমি জড়িত নই। বড় ভাই বাদশা ছোট ভাই জুলহাসকে মারধর করেছে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জসিম বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বকেয়া বেতনের টাকা চাওয়ায় শিক্ষককের ওপর হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ