Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে ফেসবুকে কমেন্টের জেরে সংঘাতে প্রাণ গেল তিন যুবকের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১:২৩ পিএম

ফেসবুকে ‘আপত্তিকর মন্তব্য’ করার প্রতিপক্ষের হামলায় গাজীপুরের কাপাসিয়ায় তিনজন নিহত হয়েছেন। এ সময় অন্তত আরও চারজন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছেন কাপাসিয়া থানা পুলিশ।

কাপাসিয়া উপজেলার আড়াল এলাকায় শনিবার (১২ মার্চ) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন দক্ষিণগাঁও চরপাড়া এলাকার ২৬ বছর বয়সী ফারুক হোসেন, ১৮ বছর বয়সী নাঈম হোসেন ও ১৫ বছরের রবিন।

কাপাসিয়া থানার ওসি এ ফ এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল শনিবার ফেসবুকে কমেন্ট করাকে কেন্দ্র রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সনমানিয়া ইউনিয়নের দক্ষিণগাঁও চরপাড়া গ্রামের একদল যুবকের সঙ্গে মনোহরদী উপজেলার দৌলতপুর এলাকার একদল যুবকের সংঘর্ষ বাধে।

এ সময় ছুরি ও দেশিয় অস্ত্রের এলোপাতারি আঘাতে উভয় পক্ষের অন্তত সাত-আটজন গুরুতর আহত হয়। মুমূর্ষু অবস্থায় আহতদের কজনকে উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাঈম হোসেন (১৮) ও ফারুক হোসেনকে (২৬) মৃত ঘোষণা করেন। আহত রবিনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিনের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানিয়েছেন, এ ঘটনায় জড়িত সন্দেহে মনোহরদীর কোচেরচর এলাকার বেলায়েত (২৩) ও দৌলতপুর এলাকার ফয়সালকে আটক করেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ