Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

গাজীপুরে বন বিভাগের জমি থেকে ২০ দোকান উচ্ছেদ

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১:৩৯ পিএম

গাজীপুরের রাজেন্দ্রপুরে বনবিভাগের সরকারি জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।
বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল এর প্রধান মোল্লা রেজাউল করিমের নির্দেশে রাজেন্দ্রপুর চৌরাস্তায় ঢাকা ময়মনসিংহ মহা সড়কের রেঞ্জ অফিসের সামনে থেকে ২০ টি দোকান উচ্ছেদ করেন বন বিভাগ ও সড়ক বিভাগের কর্মকর্তারা। শুক্রবার সকাল থেকে উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। ওই অভিযানে নেতৃত্ব দেন বন্যপ্রাণী ব্যবস্থপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের ভাওয়াল রেঞ্জ অফিসার মোঃ মাসুদ রানা।
বন ও সড়ক বিভাগ সুএে জানা গেছে,
ওই জমিতে দীর্ঘদিন ধরে এলাকার প্রভাবশালী মহলের মদদে দোকান তৈরি করা হয়েছিল।
দখলদারদের ওই জমি ছেড়ে দিতে সড়ক বিভাগের ও বন বিভাগের পক্ষ থেকে কয়েক বার নোটিশ দেওয়া হলেও তারা সেটি আমলে নেননি। অবশেষে বন বিভাগ ও সড়ক বিভাগের কর্মকর্তারা অভিযান চালিয় সরকারি জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে।
এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর সড়ক বিভাগের সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এমদাদুলুল হক এমদাদ, বন্যপ্রাণী ব্যবস্থপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের ভাওয়াল রেঞ্জ অফিসার মোঃ মাসুদ রানা, বি, কে বাড়ি বিট অফিসার মোঃ কামরুজ্জামান মোল্লা, বাড়ুইপাড়া বিট অফিসার, মোঃ আবুল কালাম শামসুউদ্দিন, বাউপড়া বিট অফিসার মোনায়েম হোসেনসহ বন বিভাগের অন্যান্য কর্মকর্তাগন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ

২৫ ফেব্রুয়ারি, ২০২২
১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ