Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সিলেটে এনজিওকর্মী সেজে ডাকাত ধরলো পুলিশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ২:১৪ পিএম

সিলেটের কোম্পানিগঞ্জের পুলিশের একটি অভিযানে গ্রেপ্তার করা হয়েছে এক পলাতক ডাকাতকে। এনজিওর কর্মী সেজে ডাকাতি এবং অস্ত্র মামলায় ২০ বছরের বেশি সময় ধরে পালিয়ে থাকা সাজাপ্রাপ্ত আসামি হাবিবুর রহমানকে গ্রেপ্তারে সক্ষম হয়েছে টিম কোম্পানিগঞ্জ থানা পুলিশ।

গতকাল বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা এলাকার বটেরতল হাওড়ে চাষাবাদরত অবস্থায় কোম্পানীগঞ্জ থানার এএসআই রাজীব রায় সঙ্গীয় ফোর্সসহ এনজিও কর্মী সেজে ডাকাতি ও অস্ত্র মামলার (২ টি মামলা) ১০ বছর করে ২০ বছরের সাজাপ্রাপ্ত দীর্ঘদিনের পলাতক আসামি হাবিবুর রহমান ওরফে গেদা (৪২)কে গ্রেপ্তারে সক্ষম হয়। ধৃত পলাতক অপরাধী কোম্পানিগঞ্জ থানা এলাকার বটেরতল গ্রামের রইছ আলীর ছেলে।

কোম্পানিগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে,এম নজরুল ইসলাম বলেন, অপরাধ দমনে জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম নির্দেশিত ছকে কাজ করে যাচ্ছে টিম কোম্পানিগঞ্জ থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা এলাকার বটেরতল থেকে এনজিওকর্মীর ছদ্মবেশে ২টি ডাকাতি মামলার পলাতক ডাকাত হাবিবকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক, চুরি ডাকাতি, ছিনতাই, অপরাধ দমনে থানা পুলিশ বিভাগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ