Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সেনবাগে ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন

উপকৃত হবে দাগনভূঁঞা, নাঙ্গলকোট উপজেলাবাসী

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ৪:১১ পিএম | আপডেট : ৬:২১ পিএম, ১৩ মার্চ, ২০২২

নোয়াখালীর সেনবাগে ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন করা হয়েছে। ১৩ মার্চ শনিবার বিকাল সাড়ে ৫টার সময় সেনবাগ পৌরসভার দক্ষিন কাদরা পুরাতন বোর্ড অফিস সংলগ্ন স্থানে ৩ কোটি ৬৮ লাখ টাকা ব্যায়ে নির্মিত ফায়ার সার্ভিস স্টেশনটি উদ্বোধন করেন নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের এমপি আলহাজ্ব খোরশেদ আলম।

এসময় উপস্থিত ছিলেন সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল, নোয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন মজুমদার, ডমুরুয়া ইউনিয়নের চেয়ারম্যান শওকত হোসেন কানন, আওয়ামী লীগ নেতা আলী আক্কাস রতন, উপজেলা যুবলীগ আহবায়ক মিজানুর রহমান মিঠু, যুবলীগ যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন রানা, ঠিকাদার শাহাজাহান, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফিরোজ আলম রিগান, সাধারন সম্পাদক মাজেদুর হক তানভির প্রমুখ। ফায়ার সার্ভিস স্টেশনটি ঠিকাদারী প্রতিষ্ঠান ছিলো মেসার্স সালমা ট্রেডার্স। ১৮কর্মকর্তা-কর্মচারী নিয়ে স্টেশনটি যাত্রা শুরু হলো।

স্বাধীনতার পরবর্তী সময়ে সেনবাগে কোন ফায়ার সার্ভিস স্টেশন না থাকায় অগ্নি দুর্ঘটনায় জান ও মালের ব্য্পাক ক্ষয়ক্ষতির সম্মূখীন হতো। তাই বর্তমানে স্টেশনটি চালুর কারনে ক্ষয়ক্ষতির পরিমান কিছুটা হলেও কমবে। এ ছাড়াও পার্শবর্তী ফেনীর দাগনভূঁঞা উপজেলা ও কমিল্লার নাঙ্গলকোট উপজেলায় ফায়ার স্টেশন না থাকায় ওই সব স্থানে অগ্নি দূর্ঘটনায় দ্রুত তম সময়ে পৌঁছানো সম্ভব হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ