Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

জেলের জালে নিখোঁজ শিশুর লাশ

রাজবাড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

রাজবাড়িতে নিখোঁজের ১৫ ঘণ্টা পর জেলের জালে পাওয়া গিয়েছে নিখোঁজ শিশু আবির (৭)-এর লাশ। গতকাল রোববার সকাল ৯টার দিকে রাজবাড়ি সদর উপজেলার আলিপুর ইউনিয়নের ইন্দ্রনারায়নপুর গ্রামের একটি পুকুরে পাওয়া যায় শিশুটির লাশ। আবির ইন্দ্রনারায়নপুর গ্রামের মো. সুজন মোল্লার ছেলে।
স্থানীয়রা জানান, আবির গত শনিবার বিকেলে স্থানীয় শিশুদের সাথে বাড়ির পাশে মাঠে খেলা করছিলো। সন্ধ্যের বাড়ি ফিরে না আসায় বাবা-মাসহ পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে আবিরকে। রাত ১০ টার দিকে সন্দেহমূলকভাবে গ্রামবাসী কামালদিয়া নুরের বড় পুকুরে খোজাখুজি করে ব্যর্থ হয়। এরপর রবিবার সকাল ৯ টার দিকে স্থানীয় জেলেসহ অনান্যরা পুকুরে জাল টানলে সেই জালে শিশুটির লাশ উঠে আসে। স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, বাংলাদেশে এত উন্নয়ন হয়েছে কিন্তু পুকুর থেকে একটি শিশুর লাশ সরকারের কোন দপ্তর উদ্ধার করতে পারলো না। ফায়ার সার্ভিসের লোকজন এসে চলে গেলো। ১৫ ঘণ্টা পর স্থানীয় জেলেরা শিশুটির লাশ উদ্ধার করলো। এটা দুঃখজনক ঘটনা।
আলিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কার বলেন, স্থানীয় জেলে ও স্থানীয়দের সহায়তায় পুকুরের পানিতে আবির নামে এক শিশুর লাশ পাওয়া গিয়েছে। আমি ঢাকায় ছিলাম মাত্র এসেছি। আমি দ্রুত সেখানে যাচ্ছি।
রাজবাড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. আব্দুর রহমান বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে আমরা শনিবার রাত ১০ টার সময় আমাদের টিম সেখানে গিয়ে ১০টা ৩৮ মিনিটে ফিরে আসে। আমাদের ডুবরি না থাকায় আমরা উদ্ধার তৎপরতা চালাতে পারিনি। সকালে ডুবুরি আসার আগেই লাশ পাওয়া গিয়েছে বলে সংবাদ পাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলের জালে নিখোঁজ শিশুর লাশ
আরও পড়ুন