Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

স্বর্ণ জয়ের লক্ষ্য থাইল্যান্ডে রোমানরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

এশিয়া কাপ ওয়ার্ল্ড র ্যাঙ্কিং আরচ্যারি টুর্নামেন্টে বাংলাদেশের তারকা আরচ্যার রোমান সানার সাফল্য উল্লেখ করার মতো। ইতোমধ্যে এই টুর্নামেন্ট থেকে তিনি দু’টি সোনা ও একটি রৌপ্যপদক জিতেছেন। সর্বশেষ ২০১৯ সালে স্বর্ণ জয়ের রেকর্ড আছে রোমান সানার। আজ থেকে থাইল্যান্ডের ফুকেটে শুরু হচ্ছে এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং টুর্নামেন্ট, স্টেজ-১ এর খেলা। চলবে ১৯ মার্চ পর্যন্ত। এশিয়ার ১২ দেশের আরচ্যাররা খেলবেন এই টুর্নামেন্টে। এ আসরে ফের স্বর্ণ জয়ের লক্ষ্য নিয়ে গতকাল দুপুরে ঢাকা থেকে রওয়ানা হয়ে বিকালে থাইল্যান্ডের ফুকেটে পৌঁছেছেন রোমান সানাসহ বাংলাদেশ জাতীয় দলের ১৩ আরচ্যার।
ঢাকা ছাড়ার আগে রোমান সানা বলেন, ‘আমাদের প্রস্তুতি ভালো। এবার রিকার্ভ ও কম্পাউন্ডে খেলবো আমরা। সবাই ভালো অবস্থায় আছে। আশা করছি পদক জিতে দেশে ফিরতে পারবো সবাই। আর নিজের ব্যক্তিগত লক্ষ্য থাকবে স্বর্ণপদক জেতা। সাফল্য পেতে আমি আত্মবিশ্বাসী।’ সানার পাশাপাশি দিয়া সিদ্দিকীও সাফল্য পেতে আশাবাদী ব্যক্ত করেন।
বাংলাদেশ আরচ্যারি দল : রোমান সানা, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল, রামকৃষ্ণ সাহা, মো. সাগর ইসলাম, দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার, ফামিদা সুলতানা নিশা, নেওয়াজ আহমেদ রাকিব, মিঠু রহমান, মো. সোহেল রানা, হিমু বাছাড়, রোকসানা আক্তার ও শ্যামলী রায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণ জয়ের লক্ষ্য থাইল্যান্ডে রোমানরা
আরও পড়ুন