Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিপাকে চালক ও যাত্রীরা, ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১১:১৩ এএম

শনি-রোববার মতো ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন জায়গায় সোমবারও তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। যানজটে নাকাল হয়ে পড়েছে সড়কে চলাচলরত গাড়ির চালক ও যাত্রীরা। সেইসঙ্গে ভোগান্তিতে পড়েছেন স্থানীয়রাও। অনেকে হেঁটে গন্তব্যে ফিরছেন।

যাত্রীদের অভিযোগ, কয়েক সপ্তাহ ধরে ঢাকা-আরিচা মহাসড়কে উন্নয়নমূলক কাজ চলছে। ফলে, সাভারের গেন্ডা থেকে থানা বাসস্ট্যান্ড, নবীনগর, ধামরাইয়ের ঢুলিভিটা ও ইসলামপুরসহ অনেক জায়গায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশও যানজট নিয়ন্ত্রণ করতে পারছেন না। এর ফলে চরম বিপাকে পড়ছে সাধারণ মানুষজন।

সাভারের থানা রোড থেকে মুক্তিরমোড়, সিএমবি-আশুলিয়া সড়কের কলমা, চারাবাগানসহ বিভিন্ন স্থানেও যানজটের সৃষ্টি হয়েছে। তীব্র যানজট দেখা গেছে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের বিভিন্ন এলাকায়। যাত্রী ও চালকেরা যানজট নিরসনে দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন।

ঢাকা জেলা (উত্তর) ট্রাফিক পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফি জানান, যানজট নিরসনে ট্রাফিক পুলিশ কাজ করে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ