Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কানাডায় সড়ক দুর্ঘটনায় ৫ ভারতীয় শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০১ পিএম | আপডেট : ১২:৫০ পিএম, ১৪ মার্চ, ২০২২

কানাডার অন্টারিও প্রদেশে সড়ক দুর্ঘটনায় পাঁচ ভারতীয় শিক্ষার্থী নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার ট্রাক্টর-ট্রেইলর ও যাত্রীবাহী ভ্যানের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। সোমবার (১৪ মার্চ) এ খবর জানিয়েছেন কানাডার ভারতীয় হাই কমিশনার অজয় বিসারিয়া।

টুইটারে তিনি বলেন, ‘কানাডায় এক মর্মান্তিক ঘটনা ঘটলো। শনিবার টরেন্টোর কাছে এক দুর্ঘটনায় ৫ ভারতীয় শিক্ষার্থী নিহত হন। আহত দুইজন হাসপাতালে ভর্তি। হতাহতের পরিবারের প্রতি গভীর শোক জানাচ্ছি। এ বিষয়ে সহযোগিতার জন্য তাদের বন্ধুদের সঙ্গে যোগাযোগ করছে টেরেন্টোর ভারতীয় কর্তৃপক্ষ’।

ইতোমধ্যে নিহতদের পরিচয় শনাক্ত করেছে কুয়েন্টে ওয়েস্ট অন্টারিও প্রাদেশিক পুলিশ। তাদের পরিচয় হলো, হারপ্রীত সিং (২৪), জশপিন্দার সিং (২১), করনপাল সিং (২২), মৌহিত চৌহান (২৩) এবং পবন কুমার (২৩)।

পুলিশ জানিয়েছে, নিহতরা গ্রেটার টরেন্টো এবং মন্টেরিয়াল এলাকার ছাত্র। হাইওয়েতে এমন দুর্ঘটনার কারণ এখনও জানা না গেলেও তদন্তে নেমেছে কর্তৃপক্ষ। সূত্র: এনডিটিভি, সিবিসি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কানাডা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ