Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করলেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মিস ওয়ার্ল্ড ২০০০, বলিউডের শীর্ষ স্থান, ভারতের জাতীয় পুরস্কার, যুক্তরাষ্ট্রে ‘কোয়ান্টিকো’ নামে একটি টিভি সিরিজের স্থায়ী কাস্ট হওয়া এবং আসন্ন ‘বেওয়াচ’ চলচ্চিত্রে অন্তর্ভুক্ত হবার পর প্রিয়াঙ্কা চোপড়ার মুকুটে আরও একটি পালক জায়গা করে নিলো। এবার তিনি প্রযোজক হিসেবে অভিষিক্ত হলেন। তার প্রযোজনা প্রতিষ্ঠান পার্পল পেবল্স পিকচার্সের ব্যানারে নির্মিত চলচ্চিত্রটি কিন্তু বলিউড প্রডাকশন নয়, মারাঠি। চলচ্চিত্রটির নাম ‘ভেন্টিলেটর’। ৪ নভেম্বর ফিল্মটি মুক্তি পেয়েছে।
চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রাজেশ মাপুসকার। মাপুসকার শরমন জোশি আর বোমান ইরানির অভিনয়ে বলিউডের ‘ফেরারি কি সওয়ারি’ (২০১২) চলচ্চিত্রটি পরিচালনা করেছিলেন। ‘ভেন্টিলেটর’ ফিল্মটিতে অভিনয় করেছেন (চলচ্চিত্র নির্মাতা) আশুতোষ গোয়ারিকর এবং মারাঠি চলচ্চিত্র ও থিয়েটার জগতের বেশ কয়েকজন নামি অভিনয়শিল্পী।
প্রিয়াঙ্কা টুইট করেছেন : “#ভেন্টিলেটর আমার প্রথম মারাঠি প্রয়াস, এই ফিল্মটি নিয়ে আমি বাস্তবেই গর্বিত, আশা করি আপনার চলচ্চিত্রটি দেখবেন।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ