Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিজলায় মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ৮:১৬ পিএম

বরিশালের হিজলা উপজেলায় গুয়াবাড়িয়া ইউনিয়নের কাউরিয়া বাজার সংলগ্ন এলাকায় ভ্যানগাড়ি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। নিহতরা হচ্ছে, মোটরসাইকেল চালক ইয়াসিন (১৫) এবং ভ্যানগাড়ি চালক কুদ্দুস (২৪)। সে উপজেলার মেমানিয়া ইউনিয়নের চরমেমানিয়া গ্রামের হাসেম হাওলাদারের ছেলে। ইয়াসিন উপজেলার মহিষখোলা সিনিয়র দাখিল মাদরাসার ৯ম শ্রেণীর ছাত্র এবং গুয়াবাড়িয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের সত্তার পালোয়ানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুরের দিকে দুর্ঘটনা কবলিত স্থান অতিক্রমকালে বেপরোয়াগতির মোটরসাইকেলের সাথে ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক ইয়াসিন নিহত হয়। আশংকাজনক অবস্থায় ভ্যানচালক কুদ্দুসকে প্রথমে হিজলা ও পরে বরিশালে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলেও জরুরী বিভাগের চিকিৎসকগন তাকে মৃত ঘোষণা করেন। সন্ধ্যা সাড়ে ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ মর্গে ছিল।

হিজলা থানার ওসি মো. ইউনুস সাংবাদিকদের বলেন, বেপরোয়া গতির মোটরসাইকেলের কারণে এ দুর্ঘটনায় দুই যানেরই চালক নিহত হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ