Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় শিশুর দুই চোখে খুঁচিয়ে নির্যাতনকারী রানী বেগম গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১০:৩৪ পিএম

সাতক্ষীরায় শিশুর দুই চেখে খুঁচিয়ে নির্যাতনকারী রানী বেগমকে (২২) তার বাড়ী থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রানী বেগম দেবহাটা উপজেলার চরবালিথা গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী।

জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে সোমবার (১৪ মার্চ) রাত নয়টার দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পাঁচ বছরের শিশু আলিফ ফরহাদের বাবার নাম মঈনুদ্দীন সরদার। বাড়ি দেবহাটার চরবালিথা গ্রামে। শিশুটির মা না থাকায় সে তার মামা একই গ্রামের আশরাফুল ইসলামের বাড়িতে থাকতো।

আজ (সোমবার) দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে তার মামী আসামী রানী বেগম (যাকে শিশুটি মা বলে ডাকে) শিশু আলিফকে বসত ঘরের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে দুই চোখ খুঁচিয়ে-খুঁচিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে। হত্যার উদ্দেশ্যে তার চোখের আশে পাশে, মুখমণ্ডলে, নাকে মুখে, ঠোটে রক্তাক্ত জখম করে। একপর্যায়ে শিশু আলিফ মৃত্যুবরণ করেছে মনে করে আসামী রানী বেগম তাকে বাড়ির পাশে পুকুরের (পানি বিহীন পুকুর) মধ্যে ফেলে রেখে যায়। পরে শিশু আলিফের ছোট মামা আশিক বাড়িতে এসে তাকে খোঁজাখুঁজি করতে থাকে ।

খোঁজাখুঁজির এক পর্যায়ে শিশু আলিফকে বাড়ির পাশে (মরিচ্চাপ নদী) পুকুরের মধ্য হতে মৃতপ্রায় অবস্থায় উদ্ধার করে। স্থানীয়দের সহায়তায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয় এবং সেখানে তাকে প্রাথমিকভাবে চিকিৎসা প্রদান করা হয়। শিশুটি তখন উপস্থিত চিকিৎসক, সাংবাদিক ও স্থানীয় লোকজনদের সামনে তার মামী রানী বেগম তাকে এরুপভাবে নির্যাতন করেছে বলে জানায়। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশে সাতক্ষীরা থানা ও দেবহাটা থানা পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে আসামী রানী বেগমকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছেন।



 

Show all comments
  • Harunur rashid ১৫ মার্চ, ২০২২, ৭:৪৮ এএম says : 0
    There should be no mercy for this what ever it is.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ