Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

দক্ষিণখানে আসামি ছিনতাই গ্রেফতার ৯

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ১২:০৬ এএম

রাজধানীর দক্ষিণখানে পুলিশের ওপর হামলা চালিয়ে গ্রেফতার দুই মাদক কারবারিকে ছিনিয়ে নেয়ার ঘটনায় সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা মিরপুর বিভাগ। একইসঙ্গে ছিনিয়ে নেয়া দুজনের হাতে থাকা পুলিশের হ্যান্ডকাপও উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো-লস্কর আলী, মো. নুরুল ইসলাম, মো. জাহাঙ্গীর আলম, জহিরুল ইসলাম, মো. কামরুল ইসলাম, মো. নজরুল ইসলাম, ঝিনুক, মোছা. খুশি ও চম্পা। গতকাল তাদের গ্রেফতার করা হয়। গোয়েন্দা মিরপুর জোনাল টিমের এডিসি মো. সাইফুল ইসলাম বলেন, দক্ষিণখান থানার একটি আভিযানিক দল গত রোববার দুপুরের দিকে দক্ষিণখানের কোটবাড়ী রেলগেইট চেকপোস্ট সংলগ্ন এলাকায় তল্লাশি কার্যক্রম পরিচালনার সময় গাঁজাসহ মো. কামরুল ইসলাম ও জহিরুল ইসলাম নামের দুজনকে গ্রেফতার করে। পরবর্তী সময়ে অজ্ঞাতনামা ৩০-৪০ জন পুলিশের ওপর হামলা করে এলোপাতাাড়ি ইটপাটকেল ও পাথর নিক্ষেপ করে। এমনকি পুলিশের হ্যান্ডকাপসহ গ্রেফতার দুজনকে ছিনিয়ে নিয়ে যায়। এ হামলায় একজন এএসআইসহ পুলিশের পাঁচ সদস্য গুরুতর আহত হন। এ ঘটনায় এজাহারভুক্ত ১৬ জনসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনের নামে দক্ষিণখান থানায় একটি মামলা হয়।
গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে গোয়েন্দার এ পুলিশ কর্মকর্তা বলেন, গ্রেফতাররা একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক ব্যবসা করে আসছিলো। এ চক্রের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ