Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

উদ্ভাবন ও সেবায় দক্ষিণ এশিয়ায় নজর কাড়ছে ভিভো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ৪:৫১ পিএম

মানুষের চাহিদা অনুযায়ী কাজ করে উদ্ভাবনী প্রযুক্তিকে হাতের নাগালে নিয়ে আসছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। অত্যাধুনিক প্রযুক্তির সেবা সর্বস্তরে পৌঁছে দিতে কাজ করছে প্রতিষ্ঠানটি। সব শ্রেণির গ্রাহকের কাছে পৌঁছাতে ভিভো’র নানা উদ্যোগ এরই মধ্যে নজর কেড়েছে বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার মানুষের। কেবল ব্যক্তি পর্যায়ে না, করপোরেট পর্যায়ে সেবা দেওয়ার ক্ষেত্রেও দক্ষিণ এশিয়ায় অনন্য নজির স্থাপন করেছে ভিভো।

উদ্ভাবন, অবিশ^াস্য অফার ও বিক্রয়ত্তোর সেবা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছে সরকার। এ নিয়ে সরকারের নানাবিধ কার্যক্রমের কারণে স্মার্টফোনের চাহিদাও বেড়েছে। সর্বস্তরে স্মার্টফোন সেবা পৌঁছানোর উদ্যোগ হিসেবে বাংলাদেশ ভিভো’র অন্যতম বাজার হয়ে ওঠেছে। এক্স, ভি এবং ওয়াই সিরিজের মাধ্যমে ক্রমাগত উদ্ভাবনী প্রযুক্তিসম্পন্ন স্মার্টফোন আনছে ভিভো। গত কয়েক বছর ধরে বিভিন্ন দামে স্মার্টফোন আসছে প্রতিষ্ঠানটি। এমনকি, কর্পোরেট গ্রাহকদের জন্যে বিশেষ সেবা রেখেছে ভিভো, যা ভিভো বাংলাদেশের হেড কোয়ার্টার থেকে সরাসরি দেওয়া হচ্ছে।

গ্রাহকদের কাছে আরো সহজলভ্য করতে সারাদেশে ২৬টি সার্ভিস সেন্টার পরিচালনা করছে ভিভো। ভিভো’র গ্রহকসেবার মধ্যে রয়েছে নিরবিচ্ছিন্ন কাস্টমার সাপোর্ট। আর করপোরেট ক্লায়েন্টদের বিশেষ সেবা নিশ্চিত করতে রয়েছে প্রতিষ্ঠানটির বিশেষ করপোরেট টিম।

করপোরেট ক্লায়েন্টের সাথে মেলবন্ধন: ভিভো’র সামগ্রিক চিন্তাভাবনা কাস্টমারকেন্দ্রিক। করপোরেট ক্লায়েন্টরা নিজেদের কর্মীদের জন্য বা উপহার দেওয়ার জন্য ভিভো’র ওপর আস্থা রাখে। শীর্ষস্থানীয় বহুজাতিক প্রতিষ্ঠান, টেলিকম, ফার্মাসিউটিক্যালস, বেসরকারি উন্নয়ন সংস্থা, এফএমসিজি, গ্রুপ অব কোম্পানি, সরকারি প্রকল্পের সাথে কাজ করেছে ভিভো। করপোরেট ক্লায়েন্টদের চাহিদা পূরণে ভিভো’র করপোরেট বিভাগ সব সময় সচেষ্ট। টেলিকম অপারেটরদের চাহিদা পূরণের পাশাপাশি করপোরেট ক্লায়েন্টদের চাহিদা অনুযায়ী সরবরাহ নিশ্চিত করার জন্য নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে বিভাগটি। পার্টনারদের প্রয়োজন অনুযায়ী দেশের যেকেনো এলাকায় বিনা খরচে ডেলিভারি সাপোর্ট দেয় ভিভো।

সৃজনশীল ব্যবসায়িক ভাবনা: ভিভো নিজেদের ডিলার, পার্টনার ও কর্মীদের বেশ গুরুত্ব দেয়, কেননা ব্র্যান্ডের সাফল্যের স্তম্ভ এরাই। রিটেইল স্টোর খোলা, ডিলারদের সাথে কাজ করা, ই কমার্স ওয়েবসাইট নিয়ে কাজ করে ব্যবসা করার অফার দেয় ভিভো’র মার্কেটিং বিভাগ। ভিভো করপোরেট ডিপার্টমেন্ট বিভিন্ন ধরণের করপোরেট ব্যবসা করার অফার দেয়, যেমন- অভ্যন্তরীণ চ্যানেলে পণ্য বিক্রি, ক্লায়েন্টদের সাথে ব্যবসাসহ আরো অনেককিছু। শীর্ষ গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে ভিভো বিস্তার করেছে শাখা প্রশাখা, যাদের আগ্রহ আছে তারা লাভবান হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিভো

৩১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ