Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আদালত প্রাঙ্গণ থেকে এক নারীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ৭:১৫ পিএম

প্রকাশ্যে দিন দুপুরে কক্সবাজার আদালত প্রাঙ্গণ থেকে অসুস্থ এক নারীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। সম্প্রতি কক্সবাজারে পর্যটক নারী ধর্ষণের ঘটনায় জড়িত সন্ত্রাসী বাহিনীর অন্যতম সদস্য, বহু অপরাধ কর্মকাণ্ডের হোতা রাসেল উদ্দিনসহ তার আরো দুই বখাটে সঙ্গীর বিরুদ্ধে উঠেছে এই অভিযোগ। তারা হলো ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের মধ্যম পোকখালীর রমজান আলী মেম্বারের ছেলে বর্তমান ফকিরাবাজার এলাকায় বসবাসকারী ফিরোজ আহমদ ও নুরুল ইসলাম এবং ঈদগাঁও ইসলামপুর ইউনিয়নের ফকিরাবাজার এলাকার মৃত আব্দুল গণির ছেলে মো. শরীফ।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, তারা অসুস্থ ওই নারীকে অপহরণ করে শহরের উত্তর বাহারছড়ায় জনৈক ফজল কাদেরের বাড়িতে বেঁধে রেখে গণধর্ষণ করে।

এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৫ জনসহ ৯ জনকে আসামি করে এজাহার দিয়েছেন ভুক্তভোগী ওই তরুণী।

ওই তরুণী তাকে হত্যা চেষ্টার ঘটনায় আগে দায়ের করা মামলার বিষয়ে আইনজীবীর সাথে কথা বলতে এসে দুর্বৃত্তদের হাতে ঘটনার শিকার হয়েছেন বলে জানা গেছে।

অভিযোগে জানা গেছে, গণধর্ষণের পর নিজেকে পুলিশ পরিচয় দিয়ে ঘটনার বিষয়ে কাউকে না জানাতে ওই নারীকে হুমকী ধামকী দিয়ে শাসিয়েছে রাসেল।

পরে ৯৯৯ এ কল দিলে পুলিশ ধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম সূত্রে জানা গেছে, তিনি বিষয়টি শুনেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ