Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

ইসলামী ঐক্যজোটের প্রবীণ নেতা মাওলানা সাইদুর রহমানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ৭:৩২ পিএম

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি ও ইসলামী ঐক্যজোটের প্রবীণ নেতা চট্রগ্রামের হযরত মাওলানা সাইদুর রহমান সোমবার রাতে চট্রগাম নিজ বাসায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ কন্যা, ৪ পুত্রসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। আজ সকাল ১০টায় মরহুমের নামাজে জানাজা গ্রামের বাঁশখালিতে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় ইমামতি করেন চট্রগাম মহানগর ইসলামী ঐক্যজোটের সভাপতি হযরত মাওলানা শেখ ইসমাঈল মাহমুদ।

মরহুমের ইন্তেকালে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি সুপ্রিম কোর্ট এর আইনজীবী মাওলানা আব্দুর রকিব, মহাসচিব অধ্যাপক মাওলানা আব্দুল করিম খান, ভাইস চেয়ারম্যান মাষ্টার শাহ আলম চৌধুরী, পীরজাদা মাওলানা সৈয়দ মোহাম্মদ এহসান, বীর মুক্তিযোদ্ধা মাওলানা শওকত আমীন, ইঞ্জিনিয়ার শামসুল হক, সিদ্দিকুর রহমান বিকম, মাওলানা মোজাম্মেল হক, মাওলানা ইলিয়াছ মাহমুদ, মাওলানা রহিমুল্লাহ, মাওলানা আশরফ আলী, মুফতি আব্দুল করিম হক্কানী, অ্যাডভোকেট মাওলানা মো. মোছাব্বির রহমান, মাওলানা ইলিয়াছ আতাহারী, মাওলানা কামরুজ্জামান রুকন, মাওলানা আনোয়ার হোসেন আনসারী, ইলিয়াছ বিন রিয়াছত ও মাওলানা সুলতানুল ইসলাম এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২
২৮ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ