Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

মাগুরা জেলা ছাত্রলীগের সম্মেলন: নাহিদ খান সভাপতি, হামিদুল ইসলাম সাধারণ সম্পাদক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১০:৩৯ পিএম | আপডেট : ১২:০২ এএম, ১৬ মার্চ, ২০২২

দীর্ঘ ৫ বছর পর মাগুরা জেলা ছাত্রলীগের সম্মেলন মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হয়। সম্মেলন উপলক্ষে সভাপতি সাধারণ সম্পাদক পদে ৮০ জন প্রার্থী তাদের বায়োডাটা জমা দেয়। রাত সাড়ে নয়টায় নাহিদ খানকে সভাপতি আর হামিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নেত্রীবৃন্দ।

মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে জেলা ছাত্রলীগের বিদায়ী সভাপতি মীর মেহেদী হাসান রুবেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি। সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য্য। সম্মেলন পরিচালনার সার্বিক দায়িত্ব পালন করেন বিদায়ী সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট বীরেন শিকদার এমপি, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সহ সভাপতি মুন্সী রেজাউল হক, আবু নাসির বাবলু, সাংগঠনিক সম্পাদক খুরশীদ হায়দার টুটুল। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি শওকতুজ্জামান সৈকত, আপেল মাহমুদ, দেবাশীষ শিকদার শিদ্ধার্থ, যুগ্ম সাধারণ সম্পাদক বেনজীর হোসেন নিশি, পাঠাগার সম্পাদক সৈয়দ ইমাম বাকের, সহ সম্পাদক মীর সাব্বির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ