Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

এবার ওটিটি প্ল্যাটফর্ম আনছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ১১:১২ এএম

করোনাকালে বিনোদনের অন্যতম বড় মাধ্যম হিসেবে জায়গা করে নিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম। তবে সেই ওটিটি প্ল্যাটফর্মে এতদিন দেখা যায়নি বলিউড বাদশা শাহরুখ খানকে। যা নিয়ে রীতিমতো আক্ষেপ রয়েছে শাহরুখের ভক্তদের মাঝে। এবার ভক্তদের সেই আক্ষেপই ভাঙতে চলেছেন শাহরুখ। কেননা শিগগির ওটিটি দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন বলিউড বাদশা। আসতে চলেছে শাহরুখের নতুন প্রজেক্ট ‘এসআরকে প্লাস’। সোশ্যাল সাইটে এমনটাই জানিয়েছেন শাহরুখ।

টুইটারে বিখ্যাত সিনেমার নাম উল্লেখ করে শাহরুখ লিখেছেন, ‘কুছ কুছ হোনে ওয়ালা হ্যায় ওটিটি কি দুনিয়া ম্যায়’। যার বাংলা অর্থ দাঁড়ায়, ‘ওটিটি দুনিয়ায় কিছু একটা হতে চলেছে।’ নিজের ছবি পোস্ট করে উজ্জ্বল হরফে লেখা, ‘এসআরকে প্লাস’।

শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্ট সূত্রে ভারতীয় সংবাদমাধ্যমে খবর, এটা কোনও ওয়েব প্ল্যাটফর্ম বা ওয়েব সিরিজ নয়। সম্পূর্ণ ঘোষণার জন্য অপেক্ষা করতেই হবে।

প্রথমটায় সবাই মনে করেছিলেন, শাহরুখ বুঝি ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন। কিন্তু না! নিজেই ওটিটি প্ল্যাটফর্ম খুলছেন শাহরুখ। আর সে সত্যটা ফাঁস করে দিলেন বলিউড ভাইজান সালমান খান। শাহরুখ খানের টুইটে রি-টুইট করে তিনি লিখেছেন, “আজকের পার্টি তোমার পক্ষ থেকে, শাহরুখ। তোমার নতুন ওটিটি অ্যাপ ‘এসআরকে প্লাস’ এর জন্য অভিনন্দন।”

এদিকে চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপ এই অ্যাপের কার্যক্রমে নিজের সংযুক্ত থাকার কথা জানিয়ে লিখেন, “স্বপ্ন সত্যি হল। শাহরুখের সঙ্গে যৌথভাবে কাজ করছি তার নতুন অ্যাপ ‘এসআরকে প্লাস’ এর জন্য।“

নির্মাতা করণ জোহরও টুইটারে অভিনন্দন জানান শাহরুখকে। “বছরের সবচেয়ে বড় খবর। এটি ওটিটির চেহারাই বদলে দিবে। দারুণ উত্তেজিত আমি,” লেখেন তিনি।

এরআগে গত সেপ্টেম্বরে বিখ্যাত ওটিটি প্ল্যাটফর্মের প্রচারের অংশ হয়েছিলেন শাহরুখ। তখন ধারণা করা হয়েছিল, বলিউডের অন্য তারকাদের মতো তিনিও এবার ওয়েব দুনিয়ায় মুখ দেখাতে পারেন। কিন্তু তার পরেই মাদককাণ্ডে জড়িয়ে পড়েন আরিয়ান খান। ছেলেকে নিয়ে আইনি জটিলতায় কাজ থমকে যায় শাহরুখের।

বলিউডের বাদশাহকে শেষবার বড় পর্দায় দেখা গেছে ২০১৮ সালে জিরো সিনেমায়। বক্স অফিসে ভালো ব্যবসা করেনি সিনেমাটি। শাহরুখকে ফের বড় পর্দায় দেখতে হলে অবশ্য একটু বেশিই অপেক্ষা করতে হবে ভক্তদের। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'পাঠান' চলচ্চিত্রে নতুন রূপে হাজির হচ্ছেন শাহরুখ খান। ২০২৩ সালের ২৫ জানুয়ারি ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন