Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

তৈরী করে উন্নয়নে ভূমিকা রাখছে শ্রমিক আন্দোলন -ভান্ডারিয়ায় আশরাফ আলী আকন

মালিক শ্রমিক আন্তরিক সম্পর্ক

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন বলেছেন, ইসলামী শ্রমিক আন্দোলন মালিক-শ্রমিক সুসম্পর্ক, উৎপাদন, সমৃদ্ধি, শান্তি এই চার মূলনীতি নিয়ে মালিক শ্রমিক দ্বন্দ নয়, আন্তরিক সম্পর্ক সৃষ্টির মাধ্যমে মালিকের ব্যবসার উন্নয়ন এবং শ্রমিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নসহ সামগ্রিক উন্নয়নে দেশের কল্যাণে কাজ করছে। 

ইসলামী শ্রমিক আন্দোলন ভান্ডারিয়া সাংগঠনিক জেলা শাখার উদ্যোগে আয়োজিত ওয়ার্ড প্রতিনিধি তারবিয়ত ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে এ কথা বলেন।
ভান্ডারিয়া, পাথরঘাটা, মঠবাড়িয়া ও কাঠালিয়া উপজেলার সমন্বয়ে গঠিত ভান্ডারিয়া সাংগঠনিক জেলা শাখার আহবায়ক শহিদুল ইসলাম কবির এর সভাতিত্বে অনুষ্ঠিত ওয়ার্ড প্রতিনিধি তারবিয়ত ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়াম সদস্য আল্লামা নূরুল হুদা ফয়েজী, ইসলামী ধর্মীয় সেবা শ্রমিক আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি মাওলানা আব্দুর রাজ্জাক, , ইসলামী শ্রমিক আন্দোলন ভান্ডারিয়া সাংগঠনিক জেলা শাখার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব দেলোয়ার হোসেন ফারুক হাওলাদার, মাওলানা মুহাম্মদ সোলায়মান মিয়া, আলহাজ্ব বাদশা জোমাদ্দার, আলহাজ্ব শফি মাহমুদ খোকন তালুকদার, ইসলামী শ্রমিক আন্দোলন পটুয়াখালী জেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ হাফিজ মনির, ইসলামী শ্রমিক আন্দোলন ভান্ডারিয়া সাংগঠনিক জেলার যুগ্ম আহবায়ক মাওলানা হাবিবুর রহমান, সদস্য সচিব হাফেজ মাওলানা সুলতান আহ্মদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তৈরী করে উন্নয়নে ভূমিকা রাখছে শ্রমিক আন্দোলন -ভান্ডারিয়ায় আশরাফ আলী আকন
আরও পড়ুন