Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

তাকওয়াবান নেতৃত্ব প্রতিষ্ঠা ছাড়া দুর্নীতি দমন সম্ভব নয়-জমিয়তে উলামায়ে ইসলাম

জাতীয় নির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা আব্দুল মুমীন শায়খে ইমামবাড়ী বলেন- “দুর্নীতি গোটা দেশ ছেয়ে গেছে। দেশের বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবস্থা অত্যন্ত নাজুক, নিরাপদে বসবাস করা বর্তমানে প্রায় অসম্ভব হয়ে পড়েছে। তিনি বলেন, তাকওয়াবান নেতৃত্ব প্রতিষ্ঠা ছাড়া সমাজে দুর্নীতি দমন সম্ভব নয়। তিনি নাসিরনগরে সংঘটিত ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবী করেন। সংগঠনের নির্বাহী কমিটির বৈঠকে তিনি তার বক্তব্যে এসব কথা বলেন। বৈঠকে নৈতিক অনিষ্টা দূর করে স্বাভাবিক রাজনৈতিক পরিবেশ ফিরিয়ে আনার দাবী করে মক্কায় ক্ষেপণাস্ত্র হামলা ও রোহিঙ্গা মুসলমানদের নির্যাতনের তীব্র নিন্দা জানানো হয়।
গতকাল হবিগঞ্জের উমেদ নগরে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের জাতীয় নির্বহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে আল্লামা শায়েখ আব্দুল মুমেন এসব কথা বলেন।
জমিয়তের মহাসচিব আল্লামা নূর হোছাইন কাসেমীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নির্বাহী সভাপতি সাবেক এমপি মুফতি মোহাম্মদ ওয়াক্কাস, সহ সভাপতি আল্লামা তাফাজ্জুল হক হবীগঞ্জী, মাওলানা জহিরুল হক ভূইয়া, মাওঃ আব্দুর রব ইউসূফি, মাওলানা জুনাইদ আল হাবীব, মাওলানা মানসুরুল হান রায়পুরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা ওবায়দুল্লাহ ফারুক, যুগ্ম মহাসচিব সাবেক সংসদ সদস্য এডঃ মাওঃ শাহীনূর পাশা চৌধুরী, মাওলানা মঞ্জুরুল ইসলাম, মাওঃ বাহাউদ্দিন জাকারিয়া, মাওলানা তোফাজ্জুল হক আজিজ, মাওঃ মুহাম্মদ উল্লাহ জামী, মাওলানা নাজমুল হাসান প্রমুখ।



 

Show all comments
  • সাইদুল ৯ মার্চ, ২০১৮, ৫:১৮ এএম says : 0
    খেলাফত ছাড়া দেশে শান্তি হবে না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাকওয়াবান নেতৃত্ব প্রতিষ্ঠা ছাড়া দুর্নীতি দমন সম্ভব নয়-জমিয়তে উলামায়ে ইসলাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ