Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

বগুড়ায় চাঁদাবাজির সময় খেলনা পিস্তলসহ ভুয়া ডিবি গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৬:০২ পিএম

বগুড়ার আদমদীঘিতে ভুয়া ডিবি কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজি কালে জনতা মেহেদী হাসান (২২) নামের এক যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেছে। এসময় তার কাাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউপি বাজার থেকে থেকে তাকে আটক করা হয়েছে। ভুয়া ডিবি কর্মকর্তা পরিচয়দানকারি মেহেদী হাসান বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার গোপালপুর আফছাগাড়ি গ্রামের মনছুর রহমানের ছেলে।

এ ঘটনায় আদমদীঘির সিংড়াপাড়ার আজহারুল ইসলাম বাদি হয়ে বুধবার সকালে আদমদীঘি থানায় মেহেদী হাসানকে আসামী করে একটি মামলা দায়ের করেন।পুলিশ ও স্থানীয়রা জানান, গত মঙ্গলবার মেহেদী হাসান নামের ওই যুবক আদমদীঘির কুন্দগ্রাম এলাকার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন স্থানে নিজেকে ডিবি পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে বেশ কিছু মানুষের কাছে চাঁদাদাবী করছিল। বিকেলে কুন্দ্রগাম সিংড়াপাড়ার আজহারুল ইসলাস নামের এক ব্যক্তিকে পিস্তল ঠেকিয়ে বলে আপনি অবৈধ কাজের সাথে জড়িত ৫০ হাজার টাকা না দিলে বিপদ হবে।
এসময় আজহারুল ইসলামের সন্দেহ হলে স্থানীয় জনতার সহযোগীতায় মেহেদী হাসানকে আটক করে থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে। এসময় তার নিকট থেকে চায়নার তৈরী একটি খেলনা পিস্তল পাওয়া যায়।
মেহেদী হাসান জানান, কুন্দগ্রাম এলাকায় নাগর নদে অবৈধ বালু উত্তোলন করা হচ্ছে। এমন খবরে ওইসব স্থান দেখার জন্য আসলে তাকে আটক করা হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনটার্জ জালাল উদ্দীন বলেন, মেহেদী হাসান নামের ওই যুবক ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। তার কাছে গ্যাসলাইট সাদৃশ্য একটি খেলনা পিস্তল পাওয়া গেছে। গ্রেফতারকৃতকে বুধবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুয়া ডিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ