Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় আলমসাধু চালকের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৬:১৯ পিএম

যশোরের চৌগাছায় ট্রাকের সাথে আলমসাধুর ধাক্কায় আছর উদ্দিন (৩৬) নামে এক আলমসাধু চালকের মৃত্যু হয়েছে। ১৫ মার্চ শহরের ডিভাইন সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার হাজরাখানা গ্রামের বাসিন্দা ও কাকুড়িয়া গ্রামের এলাহি বক্সের ছেলে।

নিহতের মামা হাজরাখানা গ্রামের সদর আলী বলেন, আছর উদ্দিনের মা-বাবা মারা যাওয়ার পর থেকে স্ত্রী-সন্তান নিয়ে আমাদের এখানে বসবাস করত। বৈবাহিক জীবনে তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ঘটনার দিন নিজের আলমসাধু চালিয়ে যশোর থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে চৌগাছা-যশোর সড়কের ডিভাইন সেন্টারের সামনে পৌঁছে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে সে বুকে আঘাত পেয়ে মারাত্মক আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে নেয়। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতাল রেফার করা হয়। যশোর নেওয়ার পথে সলুয়া বাজারে পৌঁছালে তার মৃত্যু হয়।
হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক লুৎফুননেছা লতা বলেন, আহত ব্যাক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতাল রেফার করা হয়।
হাজরাখানা গ্রামের ইউপি সদস্য মনিরুজ্জামান মিলন বলেন, পুলিশি ঝামেলার ভয়ে নিহতের আত্মীয়স্বজন মৃতদেহ যশোর হাসপাতাল বা চৌগাছা থানায় না নিয়ে গ্রামের বাড়ি নিয়ে যান। পরে তাকে হাজরাখানা গ্রামের সরকারি কবরস্থানে দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ